শিরোনাম এই মুহূর্তেসাধারণ খবরহাওড়া

অবশেষে জামিনে মুক্ত নবান্ন অভিযানে ধৃত ‘পাগড়ি’ বিতর্কের বলবিন্দর সিং –

সংবাদ ভাস্কর নিউজ ডেস্ক : গতকাল ২৫০০ টাকার ব্যক্তিগত বন্ডে জামিন পান গত ৮ই বিজেপির নবান্ন অভিযান থেকে আটক হওয়া যুব মোর্চার নেতা দেহরক্ষী বলবিন্দর সিং ।

বলবিন্দরের পক্ষের আইনজীবী জানান , বলবিন্দরের আগ্নেয়াস্ত্রের লাইসেন্স নিয়ে যে বিতর্ক তৈরি হয়েছিল তা পরিষ্কার হয়ে গিয়েছে । লাইসেন্স বৈধ ছিল বলে দাবি করা হয় । আদালত সেটাই মনে করেছে । তিনি আরও জানান , তদন্ত চলাকালীন হাওড়া সিটি পুলিশের তরফ থেকে মামলা সংক্রান্ত কিছু তথ্য টুইট করা হয়েছিল যা নিয়ে প্রশ্ন তুলেছেন ম্যাজিস্ট্রেট ।

প্রসঙ্গত গত ৮ তারিখ বিজেপির নবান্ন অভিযান এর সময় বলবিন্দরকে আগ্নেয়াস্ত্রসহ সমেত গ্রেপ্তার করে রাজ্য পুলিশ । সেই সময় পুলিশের সঙ্গে ধস্তাধস্তিতে তার মাথার পাগড়ি খুলে যায় যা নিয়ে পরে প্রচুর বিতর্কের সৃষ্টি হয়েছিল । যদিও পুলিশের দাবি ছিল বলবিন্দরের কাছ থেকে যে আগ্নেয়াস্ত্রটি পাওয়া গেছিল সেটি অন্য রাজ্য থেকে আনা । যেটি আইনত অন্যায্য । যদিও বলবিন্দর স্বীকার করে নিয়েছিলেন সেটি লাইসেন্সপ্রাপ্ত এবং তার কাছে সব সময় থাকে । যেহেতু তিনি বিজেপির যুবমোর্চা নেতার দেহরক্ষী । পুলিশ তখন তার কথা মানতে বাধ্য হননি । তাই তাকে গ্রেপ্তার করা হয় । কিন্তু আজ তাঁকে মুক্তি দিল হাওড়া আদালত ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button