IPL 2020খেলাধুলাসাধারণ খবর

আজ জয়ের ধারা অব্যাহত রাখার পথে কাঁটা রাসেল ও নারিন –

সংবাদ ভাস্কর নিউজ ডেস্ক : গত শনিবার ম্যাচে পাঞ্জাবের বিরুদ্ধে নাটকীয় জয় কলকাতার প্লেয়ারদের মনে আত্মবিশ্বাসের সঞ্চার করেছে । অন্যদিকে সেদিনকে রাতের ম্যাচে ধোনির চেন্নাইকে হারিয়ে জয়ে ফিরেছে বিরাটের ব্যাঙ্গালোর । দুই দলই এখন পয়েন্ট তালিকায় সমান পয়েন্ট নিয়ে যথাক্রমে তৃতীয় ও চতুর্থ স্থানে অবস্থান করছে । শুধুমাত্র নাইটদের থেকে নেট রান রেটে পিছিয়ে বিরাটরা । এই অবস্থায় আজ মুখোমুখি হচ্ছে দুই দল ।

নাইটদের সবথেকে বেশি অসুবিধার কারণ হচ্ছে তাদের ব্যাটসম্যানদের ধারাবাহিকতা । চেন্নাই ম্যাচে রাহুল ত্রিপাঠী রান পেলেও গতকাল পাঞ্জাবের বিরুদ্ধে তাড়াতাড়ি ফিরে যান। শুভমন গিল , নিতিশ রানার একই অবস্থা । মর্গ্যান শেষ ম্যাচে তার নামের প্রতি সুবিচার করতে পারেনি । গত ম্যাচে অধিনায়ক দীনেশ কার্তিক ফর্মে ফেরার ইঙ্গিত দিয়েছে । তবে সব থেকে বড় অসুবিধার কারণ ও নাইটদের এই ম্যাচে রাসেল খেলতে পারবে কি না তা নিয়ে একটা সন্দেহের সৃষ্টি হয়েছে এবং গত ম্যাচ জেতানো তাদের সেরা বোলার নারিন এর অ্যাকশন নিয়ে আম্পায়াররা রিপোর্ট দিয়েছে । তাই আজ তার বোলিংয়ে নজরদারি থাকবে । আজ যদি রাসেল খেলতে না পারে সেক্ষেত্রে হয়তো টম ব্যান্টন সুযোগ পেতে পারে । কেননা পাঞ্জাবের বিরুদ্ধে ম্যাচে রাসেলের চোট লেগেছে ।

অন্যদিকে চেন্নাইকে হারিয়ে আত্মবিশ্বাসের টগবগ করছে বিরাটের ব্যাঙ্গালোর । খোদ অধিনায়ক বিরাট নিজে অপরাজিত থেকে দলকে জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে দিয়েছে । নতুন বলে নবদীপ সাইনি , ইসুরু উদানা ও ক্রিস মরিস নিজের জাত চিনিয়ে দিয়েছে । আজ শারজার ছোটো মাঠে খেলা হলেও চাহালকে উপেক্ষা করা সহজ নয় । অন্যদিকে বিরাটের সঙ্গে অ্যারন ফিঞ্চ , দেবদূত পাদ্দিকাল ও ডি ভিলিয়ার্স নিজের ফর্মে রয়েছে । সব মিলিয়ে শারজার ছোটো মাঠে ছয় ও চারের বন্যা দেখা যেতে পারে টানটান উত্তেজনার সঙ্গে ।

SRC

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button