Sushant Singh Rajputদেশের খবরবিনোদনশিরোনাম এই মুহূর্তে

আত্মহত্যাই করেছিল অভিনেতা সুশান্ত সিং রাজপুত , জানিয়ে দিল AIIMS –

সংবাদ ভাস্কর নিউজ ডেস্ক: সুশান্তের মৃত্যু নিয়ে এতদিন ধরে যে জল্পনা চলে আসছিল সারাদেশে তার অবসান ঘটল আজ । যখন থেকে সিবিআই তার মৃত্যু তদন্তের ভার নিজেদের হাতে তুলে নেয় তখন থেকে একের পর এক নতুন নতুন তথ্য উঠে আসছে ।

অবশেষে দিল্লির অবশেষে সুশান্তের মৃত্যু নিয়ে লেটেস্ট আপডেট দিল অল ইন্ডিয়া ইন্সটিউট অফ মেডিক্যাল । চিকিৎসক সুধীর গুপ্তের নেতৃত্বে একটি দল অভিনেতার পোস্টমর্টেম এবং ভিসেরা রিপোর্ট পুনরায় পরীক্ষা করার পর মৃত্যুর কারণ হিসাবে আত্মহত্যাকেই চিহ্নিত করেছেন , খুন হননি । এবং সেই রিপোর্ট তুলেও দেওয়া হয়েছে সিবিআই-এর হাতে ।

এছাড়া অভিনেতা ল্যাপটপ , ফোন , হার্ডডিস্ক এবং দু’টি ফোন তদন্তের স্বার্থে নিজেদের হেফাজতে নিয়েছে ফরেনসিক সংস্থা । যদি নতুন কিছু তথ্য প্রমাণ পাওয়া যায় । এর আগে বোম্বের কুপার হাসপাতাল এই একই দাবি পেশ করেছিল । তখন দেশজুড়ে নিন্দা ও প্রতিবাদের ঝড় উঠেছিল যে তারা অভিনেতার মৃত্যু রহস্য কে চাপা দেওয়ার চেষ্টা করছে । তারপর একে একে কঙ্গনা রানাওয়াতের দাবি সুশান্ত কে খুন করা হয়েছে থেকে শুরু করে নেপোটিজম এবং অবশেষে মাদক চক্রে জড়িত থাকার অভিযোগে বলিউডে তাবড় তাবড় সেলিব্রিটিদের নাম জড়িয়েছে যা এখনো তদন্তের অধীনে । কিন্তু AIIMS এর রিপোর্ট বেরিয়ে যাওয়ার পর প্রমাণিত হলো যে সুশান্ত আত্মহত্যা করেছেন । এখন অপেক্ষা সিবিআইয়ের রিপোর্টের ।

SRC

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button