কলকাতাপশ্চিমবঙ্গ

ঠাকুরপুকুর অঞ্চলে 124 নম্বর ওয়ার্ড এবং 143 নাম্বার ওয়ার্ডের এলাকায় জলমগ্ন –

সংবাদ ভাস্কর নিউজ : পরিমল কর্মকার (কলকাতা) : একে চারিদিকে করোনা আতঙ্ক, তার উপর বর্ষা আসতে না আসতেই জমা জলে ডেঙ্গুর আতঙ্ক ও নানা দুর্ভোগের মধ্যে দিন কাটছে ঠাকুরপুকুরে ১২৪ ও ১৪৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দাদের। বারংবার ওই দুই ওয়ার্ডের কাউন্সিলরদের বলেও কোনও সুরাহা হয়নি বলে অভিযোগ বাসিন্দাদের।

অভিযোগ, আমফান ঝড় বৃষ্টির জেরে ১২৪ নম্বর ওয়ার্ডের অন্তর্গত ঠাকুরপুকুরের আর এন ঠাকুর রোডের “পূর্বাচল” এলাকা জলমগ্ন হয়েছিল। বৃষ্টির জল আর ড্রেনের জল মিলে মিশে প্রায় হাঁটু সমান পচা জলে ৭ দিন ধরে দুর্ভোগ পোহাতে হয়েছিল স্থানীয় বাসিন্দাদের। তারপরেও ৩/৪ বার বৃষ্টি হয়ে গিয়েছে। সামান্য বৃষ্টিতেই পথঘাট ডুবে যাচ্ছে। বিস্তীর্ণ এলাকা দীর্ঘ সময় ধরে জলমগ্ন থাকছে। রাস্তা দিয়ে হাঁটাচলা করাও দুঃসাধ্য হয়ে উঠছে বলে অভিযোগ।

প্রসঙ্গত: একে তো চলছে করোনা আতঙ্ক, তার উপর আবার এলাকার বাসিন্দাদের ঘাড়ে চেপে বসেছে ডেঙ্গুর আতঙ্ক। সন্ধ্যা হলেই বাড়ছে মশার উপদ্রপ। উল্লেখ্য, বৃষ্টির জমা জলে জন্মানো মশা থেকেই ছড়ায় ডেঙ্গু। আর এতেই আতঙ্কিত স্থানীয় বাসিন্দারা। তারা বারংবার এলাকার কাউন্সিলারদের অভিযোগ জানিয়েও কোন সুরাহা হয় নি বলে, এমনই অভিযোগ স্থানীয় বাসিন্দাদের।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button