পশ্চিমবঙ্গশিরোনাম এই মুহূর্তে

দিলীপ কে পাল্টা জবাব মুকুলের ,যোগ্যতা মানুষ ঠিক করবে-কোনও ব্যক্তি নয় –

সংবাদ ভাস্কর নিউজ ডেস্ক : ফের দিলীপ ঘোষের সঙ্গে সংঘাত জিইয়ে রাখলেন মুকুল রায় । দলে কে বড় নেতা তা নিয়ে বাদানুবাদ রইল সংবাদ মাধ্য়মে । কী বললেন রাজ্য় বিজেপির চানক্য ?
সম্প্রতি দিল্লি থেকে বিজেপির গুরুত্বপূর্ণ বৈঠক মাঝপথে ছেড়েই কলকাতায় ফিরে আসেন মুকুল রায় । যা নিয়ে জোর জল্পনা সৃষ্টি হয় রাজ্য় রাজনৈতিক মহলে । অনেকেই বলতে থাকেন,দলে নিজের মনের মতো জায়গা পাচ্ছেন না , তাই সরে যেতে চাইছেন মুকুল ।
এই জল্পনায় ঘি জোগান খোদ বিজেপির রাজ্য় সভাপতি দিলীপ ঘোষ । এ প্রসঙ্গে তিনি বলেন , নেতার গুরুত্ব ঠিক হয় । সেটা প্রমাণ করতে হয় ।
রবিবার রাজ্য় বিজেপির কান্ডারির সেই মন্তব্য়ের জবাব দেন মুকুল । তিনি বলেন ,উনি একদম ঠিক বলেছেন । এটাই বাস্তব কথা । তবে যোগ্য়তা মানুষ ঠিক করে , কোনও ব্যক্তি নয় । বিজেপিতে নরেন্দ্র মোদী , অমিত শাহ কী কাজ করেছে তা মানুষ দেখেছে তাই আস্থা রেখেছে ।
সম্প্রতি রাজ্য়ে ফিরে আসতেই ফের দিল্লিতে তলব করা হয়েছে মুকুল রায়কে । শোনা যাচ্ছে , সরাসরি অমিত শাহের সঙ্গে বৈঠকে বসার জন্য় ডাকা হয়েছে মুকুলকে । প্রাক্তন তৃণমূল নেতাকে রাজধানীতে আসার জন্য় আহ্বান জানিয়েছেন বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব।
এদিকে, নিজে তৃণমূলে ফিরছেন না বলে প্রকাশ্যেই জানিয়ে দিয়েছেন মুকুল রায় ।

সৌজন্যে – Asianet News Bangla

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button