বিনোদনশিরোনাম এই মুহূর্তে

পরিচালক-প্রযোজক করণ জোহরকে ‘চোর’ বদনাম দিলেন আরেক পরিচালক মধুর ভান্ডারকর –

সংবাদ ভাস্কর নিউজ ডেস্ক : অভিনেতা সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পর থেকে জনতার একাংশের ক্ষোভের মুখে পড়েছিলেন বলিউডের নামিদামী পরিচালক প্রযোজক অভিনেতারা । তার রেশ এখনো শেষ হয়নি । বলিউডের সমস্ত অভিনেতা-অভিনেত্রীরা প্রযোজক-পরিচালকরা কিছু অ্যাক্টিভিটি দেখালে সোশ্যাল সাইট এর মাধ্যমে ক্ষোভ একেবারে উগরে দিচ্ছেন জনতা । তাদের একটাই স্লোগান “নো সুশান্ত নো বলিউড” । তার ওপর গোদের ওপর বিষফোঁড়া মত এখনো অব্দি মাদক পাচার চক্রের সঙ্গে জড়িত দীপিকা , রাকুল প্রীত সিং , শ্রদ্ধা , অর্জুন রামপালের মতো তারকাদের জিজ্ঞাসাবাদ করছে এনসিবি ।

কিন্তু সুশান্তের মৃত্যুর পর থেকে যাকে সবথেকে বেশি টার্গেট করা হয়েছে তিনি হলেন বলিউডের বিখ্যাত পরিচালক ও প্রযোজক এবং ধর্মা প্রোডাকশনের মালিক করণ জোহর ।

কিন্তু সুশান্তের মৃত্যুর পর থেকে যাকে সবথেকে বেশি টার্গেট করা হয়েছে তিনি হলেন বলিউডের বিখ্যাত পরিচালক ও প্রযোজক এবং ধর্মা প্রোডাকশনের মালিক করণ জোহর । সুশান্তের মৃত্যুর সঙ্গে সঙ্গে তিনি একটি টুইটারে পোস্ট করেন যা ভাইরাল হওয়া মাত্রই নেটজনতার একাংশ সুশান্তের সমর্থনে এসে করণ জোহরের বিরুদ্ধে এমন ভাবে ক্ষোভ উগরে দেয় যে তারপর থেকে করণ সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে বিরত রেখেছেন । এরমধ্যে তাকে কোনরকম সোশ্যাল অনুষ্ঠানে দেখা যায়নি ।

এহেন তাকে আবার বিতর্কে জড়াতে হল । এবার তাকে গুরুতর চোর অপবাদ দিলেন বলিউডের একজন পরিচালক মধুর ভান্ডারকর । মধুর ট্যুইট করে জানিয়েছেন , “প্রিয় করণ জোহর, তুমি এবং অপূর্ব মেহতা আমার কাছ থেকে বলিউড ওয়াইফস টাইটেলটা চেয়েছিলে , যা আমি নাকোচ করেছি কারণ আমার নিজের প্রোজেক্টের কাজ চলছে । এটা নৈতিকভাবে একদম বেঠিক যে তুমি সেই শিরোনামে একটা টুইস্ট দিয়ে ওটাকে ‘দ্য ফাবুলাস লাইভস অফ বলিউড ওয়াইফস’- বানিয়ে ফেললে । দয়া করে আমার প্রোজেক্টের সর্বনাশ করো না । আমি নম্রভাবে তোমার কাছে এই নাম পরিবর্তনের আর্জি রাখছি ।”

উল্লেখ্য , ২৭ নভেম্বর মুক্তি পাবে করণ জোহর পরিচালিত ‘দ্য ফাবুলাস লাইভস অফ বলিউড ওয়াইফস’ । এটি একটি ওয়েব সিরিজ যেটি নেটফ্লিক্সে মুক্তি পাবে । এই ছবিটির গল্প হল বলিউডের তারকা পত্নীদের জীবন কেমন । তাঁদের পেশা ,পরিবার , সন্তান এবং বন্ধুত্বের বাস্তব কাহিনি উঠে আসবে এই গল্পে । এই ছবিটির মুখ্য চরিত্রে রয়েছে সীমা খান (সোহেল খানের স্ত্রী) , মহীপ কাপুর (সঞ্জয় কাপুররে স্ত্রী ), ভাবনা পাণ্ডে (চানকি পাণ্ডের স্ত্রী) এবং নীলম কোঠারি সোনি (সমীর সোনির স্ত্রী) । অতিথি শিল্পী হিসেবে ছবিতে দেখা যাবে গৌরী খান , শাহরুখ খান , অনন্যা পাণ্ডে , সঞ্জয় কাপুর , সমীর সোনিদের । এই ছবির ট্রেলার কিছুদিন আগে প্রকাশ্যে এসেছে ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button