কলকাতাপশ্চিমবঙ্গবিনোদনশিরোনাম এই মুহূর্তে

পুজো প্রাক্কালে সৃজিত-মিথিলার জন্য উপহার পাঠালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় –

সংবাদ ভাস্কর নিউজ ডেস্ক : সংবাদ ভাস্কর নিউজ ডেস্ক : বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপূজার ঢাকে কাঠি পড়ে গেছে । আর এই পুজো মরশুমে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কাছ থেকে একটি বিশেষ উপহার পেয়ে ভীষণভাবে আপ্লুত বলিউডের জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জী ও তার স্ত্রী রাফিয়াত রাশিদ মিথিলা ।

আসলে ভারত ও বাংলাদেশের মধ্যে সম্পর্ক খুবই বন্ধুত্বের । এই দুই দেশের সম্পর্ককে পোক্ত করার কাজ করেছে আমাদের ভারতের তথা টলিউডের জনপ্রিয় বাঙালি পরিচালক যখন বাংলাদেশের সমাজ সেবার কাজে নিযুক্ত কর্মী মিথিলার সঙ্গে যখন বিবাহবন্ধনে আবদ্ধ হন । হিসেব মতো সৃজিত মুখার্জিকে বাংলাদেশের জামাই বলা হয় ।

এই করোনা পরিস্থিতিতে লকডাউন এর জেরে সৃজিতের স্ত্রী মিথিলা যখন বাংলাদেশে চলে যায় তখন একে অপরের সঙ্গে ভার্চুয়াল যোগাযোগের মাধ্যমে তাদের ভালোবাসা বজায় রেখেছিলেন এই সেলিব্রেটি জুটি ।

সম্প্রতি দুর্গাপুজোর উপহার হিসেবে আমাদের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মাননীয় মমতা বন্দ্যোপাধ্যায় মিথিলার জন্য একটি নীল রঙের শাড়ি এবং সৃজিতের জন্য একটি লাল রঙের পাঞ্জাবী পাঠিয়েছেন । তার একটি ছবি মিথিলা শেয়ার করেছেন নিজের টুইটার অ্যাকাউন্টে । এই মুহূর্তে মিথিলা নিজের শ্বশুরবাড়ি অর্থাৎ কলকাতায় রয়েছেন । বিয়ের পর এটিই তার প্রথম দুর্গাপুজো ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button