কলকাতাদেশের খবরপশ্চিমবঙ্গশিরোনাম এই মুহূর্তে

বিজেপি কর্মীদের মৃত্যু নিয়ে এবার কলকাতা থেকে সরব হলেন বিজেপি মহিলা মোর্চা সভাপতি অগ্নিমিত্রা পাল এবং সায়ন্তন বসু –

সংবাদ ভাস্কর নিউজ ডেস্ক : বিজেপি কর্মীদের মৃত্যু নিয়ে এবার কলকাতা থেকে সরব হলেন বিজেপি মহিলা মোর্চা সভাপতি অগ্নিমিত্রা পাল এবং সায়ন্তন বসু ।বিজেপি কর্মীদের বাড়ি থেকে তুলে নিয়ে এসে থানায় তারপর তাদের মৃতদেহ উদ্ধার হচ্ছে ।এই নিয়ে এদিন তারা গান্ধী মূর্তি পাদদেশে একটি অবস্থান বিক্ষোভ করেন ।এই বিষয়ে সায়ন্তন বসু জানিয়েছেন এই রকম দুটি র্ঘটনা ঘটেছে ।

একটি মেদিনীপুরে পটাশপুর, অন্যটি উত্তর দিনাজপুর ইটাহারে। বিজেপির বুথ সভাপতি মদন ঘড়াই, তাকে বাড়ি থেকে পুলিশ তুলে নিয়ে আসে থানায়। তার কিছুক্ষণ পরেই তাঁর মৃতদেহ উদ্ধার হয়। এই নিয়ে অভিযোগ তুলেছেন সায়ন্তন বসু। তিনি জানিয়েছেন এমন ঘটনা কীভাবে ঘটে। তারপর তিনি জানান পোস্টমর্টেম করা হলেও মৃতদেহ বাড়ির লোক তারা হাতে পাননি। পরে পরিবার কলকাতা হাইকোর্টে একটি অভিযোগ জানান করেন। সেই অভিযোগের ভিত্তিতে কলকাতা হাইকোর্টের নির্দেশে মৃতদেহ পুনরায ময়না তদন্তের নির্দেশ দেন। কিন্তু এখনো পর্যন্ত মৃতদেহ পুনরায় ময়নাতদন্ত করা হয়নি এবং মৃতদেহ পরিবারের হাতে তুলে দেওয়া হয়নি।

এখনও পর্যন্ত মৃতদেহ কলকাতা আরজিকর হাসপাতালে রয়েছে। কলকাতা হাইকোর্টের নির্দেশ এবং পুলিশের এইরকম নিষ্ক্রিয়তা নিয়ে প্রশ্ন তুলেছেন সায়ন্তন বসু। তিনি জানিয়েছেন এই ঘটনার দ্রুত নিষ্পত্তি করতে হবে। তা না হলে আগামী দিনে তারা বৃহত্তর আন্দোলনে নামবেন। অন্যদিকে অগ্নিমিত্রা পাল এর গলায় শোনা যায় একই সুর। তিনি জানিয়েছেন বিজেপি কর্মীদের রাজ্যের বিভিন্ন জায়গা থেকে তাদের বাড়ি থেকে তুলে নিয়ে আসা হচ্ছে এবং তারপর তাদের মৃতদেহ উদ্ধার হচছে ।

আজ তার স্ত্রী গান্ধী মূর্তি পাদদেশে অবস্থান-বিক্ষোভ উপস্থিত হন। তিনি জানিয়েছেন এই ঘটনায় যারা দোষী তাদের উপযুক্ত শাস্তি দেওয়া হোক। অন্যদিকে অগ্নিমিত্রা পাল জানিয়েছেন কলকাতা হাইকোর্টের নির্দেশে পুনরায় তদন্ত করা হচ্ছে না। অবিলম্বে তা করা হোক বলে তিনি জানিয়েছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button