সাধারণ খবর

হঠাৎ করে সুরেশ রায়না ও হরভজনের নাম চেন্নাই টিম থেকে উধাও , কেন ?

সংবাদ ভাস্কর নিউজ ডেস্ক : এবারের আইপিএলে চেন্নাই এর শুরুটা জয় দিয়ে হলেও টুর্নামেন্ট যত এগিয়েছে ততই যেন পিছনের দিকে চলে গিয়েছে হলুদ ব্রিগেড । একেতো বয়সের ভারে আক্রান্ত ধোনিকে সেই ফর্মে পাওয়া যাচ্ছে না । দুই , টিমটার বেশিরভাগ সিনিয়র প্লেয়ারদের অফ ফর্ম টিমের ভারসাম্য নষ্ট করে দিয়েছে ।

এই অবস্থায় আজ টুর্নামেন্টের টিকে থাকতে হলে দিল্লির বিরুদ্ধে কঠিনতম ম্যাচ খেলতে নামছে চেন্নাই সুপার কিংস । তার আগেই চেন্নাই অত্যন্ত ভরসা মান প্লেয়ার সুরেশ রায়নার নাম টিম লিস্ট থেকে ছেঁটে ফেলল চেন্নাইয়ের অফিশিয়াল ওয়েবসাইট ।

দলের সঙ্গে আইপিএল খেলতে আমিরশাহী তে যাওয়ার পরই ব্যক্তিগত কারণ দেখিয়ে সুরেশ রায়না ও আরেক সিনিয়র প্লেয়ার হরভজন সিং । যা নিয়ে মহেন্দ্র সিং ধোনিকে ক্ষোভ প্রকাশ করতেও দেখা গেছে । কিন্তু এভাবে এই দুই সিনিয়র প্লেয়ারের নাম হঠাৎ করে তাদের অফিশিয়াল ওয়েবসাইট থেকে সরিয়ে দেওয়ায় জল্পনা শুরু হয়েছে যে আগামী দিনে তাদের কথা কি আর ভাবছে না চেন্নাই সুপার কিংস টিম ম্যানেজমেন্ট ।

এ বিষয়ে জানতে চাওয়া হলে সিএসকে সিইও কাশী বিশ্বনাথন বলেন , “আমরা পিছন ফিরে তাকাতে চাইনা । রায়নার পরিবারের পাশে থাকার সিদ্ধান্তকে সম্মান জানাই । আইপিএল খেলা থেকে ও নিজেকে সরিয়ে নিয়েছে । তাই রায়নাকে ফিরিয়ে আনার মতো কোনও পরিকল্পনা আমাদের নেই । তবে আমরা খুব শীঘ্রই আইপিএলে  কামব্যাক করব । ফ্যানদের মুখে হাসি ফেরাতে কী করা দরকার সেটা আমাদের দলের ছেলেরা জানে ।”

SRC

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button