পুরভোটের আগে শোভন তৃণমূলে ফিরছেন কি?

কলকাতা
সংশয়ে শোভন

সংবাদ ভাস্কর নিউজ ডেস্কঃ

-Advertisement-

পুরভোটের আগে তৃনমূল নাকি বিজেপি – কোন দল শোভন চ্যাটার্জী কে কব্জা করতে পারবে, এ নিয়ে রাজ্য রাজনীতি যখন তোলপাড়, ঠিক সেই সময়ই একটি বিশেষ সূত্র মারফৎ জানা গিয়েছে, পুরভোটের আগে শোভন চ্যাটার্জী তৃণমূলে ফেরার কোনও সিদ্ধান্ত এখনও পর্যন্ত নেন নি।

প্রসঙ্গত, কয়েকদিন আগে বৈশাখী ব্যানার্জী নবান্নতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এর সঙ্গে দেখা করার পর থেকেই রাজ্য রাজনীতিতে শোরগোল পড়ে গিয়েছিল যে, শোভনের ঘরে (তৃণমূলে) ফেরা শুধুমাত্র সময়ের অপেক্ষা। ইতিমধ্যে শোভন এর ফেলে যাওয়া ১৩১ নম্বর  ও তার বিধানসভা কেন্দ্রটি পর্যবেক্ষন করছিলেন শোভন চ্যাটার্জির স্ত্রী রত্না চ্যাটার্জী। শোভন বাবুর  দলে ফেরার আবহ তৈরী হতেই রত্না চ্যাটার্জী কে তড়িঘড়ি ওই পদ থেকে সরিয়ে দেন মমতা। পাছে শোভন ক্ষুব্ধ হোন তাই ওই পদে আনেন শোভন ঘনিষ্ট সুশান্ত ঘোষকে, যিনি ১২০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর তথা ১৩ নম্বর বোরোর চেয়ারম্যান। রত্না চ্যাটার্জী অবশ্য দাবি করেছেন, তিনি নিজেই ওই পদ ছেড়ে দিয়েছেন।

-Advertisement-

এব্যাপারে শোভন বাবু ও বৈশাখী দেবীর মধ্যে শলাপরামর্শ চলছে। জানা গিয়েছে, পুরভোটের পর শোভন তৃণমূলে ফিরতে পারেন। শোনা গিয়েছে, পোড়খাওয়া রাজনীতিবিদ শোভনের এখন কিছুদিন বিশ্রামের দরকার। উপরন্তু তিনি তৃনমূল অথবা বিজেপি যে  দলে থাকবেন সেই দল তাকে এবং বৈশাখিকে কতটা মর্যাদা দেয় সেটাও ভেবে দেখছেন শোভন চ্যাটার্জী স্বয়ং। যেহেতু শোভন চ্যাটার্জির বিরুদ্ধে সিবিআই তদন্ত চলছে, তাই শোভন বাবুও ধীরে সুস্থে ভেবে চিন্তে সিদ্ধান্ত নিতে চাইছেন। তিনি একজন অভিজ্ঞ রাজনীতিবিদ হিসেবে দেখে শুনে পদক্ষেপ নিতে চান।

-Advertisement-
Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-