-Advertisement-

ভাতারে প্রেম নিয়ে তুলকালাম , পুলিশ-জনতা খণ্ডযুদ্ধ –

পশ্চিমবঙ্গ শিরোনাম এই মুহূর্তে

সংবাদ ভাস্কর নিউজ ডেস্ক : ভাতারের হারগ্রাম এলাকায় এক নাবালক ও নাবালিকার প্রেমের সম্পর্কের জেরে পুলিশ ও জনতার মধ্যে ব্যাপক খণ্ডযুদ্ধ । এই ঘটনাকে কেন্দ্র করে যুগলের পরিবারের লোকজন সংঘর্ষে জড়ায় । পুলিশ সংঘর্ষে জড়িতদের সন্ধানে সোমবার গ্রামে যায় । আর ঠিক তখনি পুলিশ আর জনতার মধ্যে খণ্ডযুদ্ধ বেঁধে যায় ।
গ্রামবাসীদের দাবি পুলিশ এলোপাতাড়ি লাঠিচার্জ শুরু করেন , তাতে অনেক গ্রামবাসী আহত হয়েছেন । শেষে পুলিশ অতিরিক্ত বাহিনী নিয়ে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন ।
গ্রামবাসী পুলিশের লাঠিচার্জের প্রতিবাদে পুলিশের গাড়ি ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করেন ।
সম্প্রতি জানা গিয়েছে হারগ্রামের দুলেপাড়ার বছর 17 এক কিশোরের সঙ্গে পাশের পাজাডাঙ্গার বছর 14 এক কিশোরীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে । রবিবার ওই কিশোর তার প্রেমিকার বাড়ির কাছে গেলে মেয়েটির বাড়ির লোকজন তাকে আটকে মারধর করে বলে অভিযোগ ।
ঘটনা জানতে পেরে কিশোরের পরিবারের লোকজন জড়ো হয়ে পাল্টা মেয়েটির পরিবারের লোকজনদের মারধর করেন ।
এই নিয়ে মেয়েটির পরিবার থানায় অভিযোগ দায়ের করেন । সেই অভিযোগের ভিত্তিতেই হারগ্রামে যায় পুলিশ । কিন্তু পুলিশ গ্রামে ঢুকতেই ছড়িয়ে পরে অশান্তি ।
গ্রামবাসীদের অভিযোগ – “পুলিশ দুলেপাড়ার বাড়ি বাড়ি ঢুকে গালিগালাজের পাশাপাশি এলোপাথাড়ি লাঠিচার্জ শুরু করে দেয় । মহিলাদের লাঠিপেটা করা হয় জানা গেছে এরপর পুলিশের গাড়ি আটকে স্থানীয় বাসিন্দারা বিক্ষোভ শুরু করে দেন” ।
যদিও পুলিশ লাঠিচার্জের অভিযোগ অস্বীকার করেছেন । পুলিশ সূত্রে জানা গিয়েছে এই ঘটনায় দুজনকে এরেস্ট করা হয়েছে ।
..AG

-Advertisement-
Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-