-Advertisement-

বেহালা ১১ পল্লী পুজো কমিটি ৬৭ তম বর্ষের শারদীয় দুর্গোৎসবের শুভ সূচনা সম্পন্ন করল খুঁটি পুজো দিয়ে এবং ১২০ ওয়ার্ডে পতাকা উত্তোলন পৌরপিতার –

Behala শিরোনাম এই মুহূর্তে

সংবাদ ভাস্কর নিউজ ডেস্ক : ১২০ নম্বর ওয়ার্ডের পৌর পিতা সুশান্ত ঘোষ আজ স্বাধীনতার ৭৪ তম বর্ষে পতাকা উত্তোলন করলেন ১১ পল্লীর ক্লাবের মাঠে ।

-Advertisement-

এবং তার সাথে সাথে বেহালা ১১ পল্লী পুজো কমিটির ৬৭ তম বর্ষের শারদীয় দুর্গোৎসবের শুভ সূচনা সম্পন্ন করল খুঁটি পুজোর মাধ্যমে ।

১১ পল্লী দুর্গা পুজো কমিটির জয়েন্ট সেক্রেটারি মঞ্জুরি মুখার্জিস্বাগতা সামন্ত আমাদের জানান – এইবার এই করোনা মহামারীর সময় যেখানে দেশ ও রাজ্যের আর্থিক ক্ষতি হয়েছে , তার সাথে সাথে এই অবস্থায় দুর্গাপুজোর ভবিষ্যৎ নিয়ে অনিশ্চয়তা ছিল ।

-Advertisement-

আমরা এই বছর , মানুষ যেন সুস্থ হয়ে দুর্গাপুজো আনন্দের সাথে উপভোগ করতে পারে , তাই আমাদের ১১ পল্লী দুর্গা পুজো কমিটি সকল এলাকাবাসীর আনন্দ বজায় রাখতে আমরা এই বছর থিমের পুজো করছি । পুজোর সাথে সাথে আমরা দুর্গাপুজোর সঙ্গে যুক্ত সকল শিল্পী ও দুর্গাপুজোর সঙ্গে সরাসরি যুক্ত কর্মীদের পাশে দাঁড়াতে আমাদের এই উদ্যোগ ।সবাই যাতে আনন্দে সুস্থভাবে পুজো উপভোগ করতে পারেন তা ১১ পল্লী ক্লাব পুজো কমিটি দায়িত্ব নেবে । পুজোর সাথে সাথে আসছে দিনে সমাজসেবা করার চিন্তা ভাবনা করছে ক্লাব কর্তৃপক্ষ ।

-Advertisement-

AG

Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-