-Advertisement-

আবাসনের স্কাইওয়াক থেকে পড়ে রহস্য মৃত্যু দুর্গাপুর ইস্পাত কারখানার প্রাক্তন এক আধিকারিকের :

দুর্গাপুর

সংবাদ ভাস্কর নিউজ : কাঁকসা থানার অন্তর্গত বামুনারার একটি আবাসনের উপড় থেকে দুর্গাপুর ইস্পাত কারখানার এক আধিকারিকের পড়ে মৃত্যুকে ঘিরে ওই এলাকায় ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়। মৃত ওই ব্যক্তির নাম অভিজিৎ ঘোষ বয়স ৬৩ , তিনি তপোবন সিটির আরন্যক বনবিথী হাউসিং এর ১৭ নং টাওয়ারের বাসিন্দা ।

-Advertisement-

রবিবার দিন বেলা ১.২০ নাগাদ ওই ব্যক্তি ওই বিল্ডিং এর উপর থেকে পড়ে যান। সেই আওয়াজ শুনে ওই বিল্ডিং এরই এক নিরাপত্তারক্ষী তড়িঘড়ি ঘটনাস্থলে ছুটে আসে। ওই নিরাপত্তারক্ষী জানিয়েছে সেই সময় মৃত ওই ব্যক্তি ঘটনাস্থলে পড়ে গিয়ে ছটপট করছিলো । একই সাথে সেই সময় তার প্রচন্ড রক্তক্ষরণ হচ্ছিলো , এমনটাই সেই নিরাপত্তারক্ষী জানিয়েছে। মৃত ওই ব্যক্তি দুর্গাপুর ইস্পাত কারখানার একজন প্রাক্তন কর্মী ছিলেন। আজ থেকে প্রায় তিন বছর আগে ওই ব্যক্তি দুর্গাপুর ইস্পাত কারখানা থেকে অবসর নিয়েছিলেন। এই ঘটনার খবর পেয়ে তড়িঘড়ি স্থানীয় মলানদিঘি ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে এসে উপস্থিত হয়।

তবে কিভাবে মৃত ওই ব্যক্তি উপর থেকে পড়ে গেলেন সেই বিষয়ে এখনো কোনরূপ সঠিক খবর পাওয়া যায়নি। স্বভাবতই তার মৃত্যু ঘিরে একটা বৃহৎ রহস্য দানা বেঁধেছে সকলের কাছে। মৃত অভিজিৎ বাবু যে বিল্ডিংটি তে থাকতেন সেই বিল্ডিংয়ের স্কাইওয়াক থেকে পড়েই তার মৃত্যু ঘটেছে এমনটাই প্রাথমিক তদন্তে জানতে পারা গেছে। মৃত ওই ব্যক্তির ঘনিষ্ঠ সূত্র থেকে জানতে পারা গেছে যে সম্প্রতি তিনি মানসিক ভাবে খুব চাপে ছিলেন। তাই একটা প্রশ্ন সকলের কাছেই দানা বেঁধেছে যে তার এই পড়ে যাওয়াটা কি আত্মহত্যা না নিছক দুর্ঘটনা।

-Advertisement-
Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-