-Advertisement-

মধুচক্র চালানোর অভিযোগে ধৃত এক যুবতী সহ তারাপীঠের হোটেল মালিক –

পশ্চিমবঙ্গ সংবাদ ভাস্করের সঙ্গে সাধারণ খবর

সংবাদ ভাস্কর নিউজ ডেস্ক: ৩০শে সেপ্টেম্বর, ইন্দ্রাণী সেনগুপ্ত, রামপুরহাট ঃ বর্তমানে সারা দেশ তথা রাজ্য জুড়ে চলছে করোনা আবহ । কিন্তু তার মধ্যেই তারাপীঠের হোটেলে চলছে মধুচক্রের অবৈধ রমরমা আসর । কিন্তু এলাকার স্থানীয় বাসিন্দাদের তৎপরতায় ধরা পরল মধুচক্রের অবৈধ আসর । ঘটনাটি ঘটেছে রামপুরহাটের তারাপীঠ মন্দির সংলগ্ন কবিচন্দপুর এলাকার একটি হোটেলে ।

-Advertisement-

এদিন স্থানীয়রা হোটেলের ভিতরে হাতেনাতে ধরেন এক যুবতীকে । এরপর এলাকার স্থানীয়রা ওই যুবতী সহ হোটেলের মালিককে আটক করে রামপুরহাট থানায় খবর দেয় । খবর পেয়ে পুলিশ এসে তাদের থানায় নিয়ে যায় । এদিকে স্থানীয়দের অভিযোগ , প্রশাসনের নাকের ডগায় বসে দীর্ঘদিন দিন ধরে হোটেলের মধ্যে চলছিল এই মধুচক্র । স্থানীয়রা বারংবার নিষেধ করলেও হোটেল কর্তৃপক্ষ কোনো ভাবেই তাতে কর্ণপাত করেননি ।

এদিকে করোনা নিয়ে আতঙ্ক কিছুটা কমলেও , বাংলা জুড়ে বাড়ছে করোনা সংক্রমণ এর হার । আর এই সংক্রমণের ফলেই দীর্ঘদিন বন্ধ ছিল তারাপীঠ মন্দির । এমাসের প্রথম দিকে মন্দির খুলে দেওয়া হলেও যোগাযোগ ব্যবস্থা এখনো সেভাবে স্বাভাবিক হয়নি । এছাড়াও সংক্রামণ রুখতে হোটেল-লজ গুলিকে সমস্ত স্বাস্থ্য বিধি মেনে চলার কড়া নির্দেশ দিয়েছে স্থানীয় প্রশাসন । কিন্তু তা স্বত্তেও প্রশাসনের সবরকম ন্যায় নির্দেশিকাকে ক্যাচকলা দেখিয়ে সেখানে রমরমিয়ে চলছিল মধুচক্র । যেখানে সংক্রমণ নিয়ে একগুচ্ছ কড়া নির্দেশিকা দেওয়া হয়েছে রাজ্য স্বাস্থ্যদপ্তর ও স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে । সেখানে হোটেলের মালিক প্রশাসনের নাকের ডগায় বসে কীভাবে এই মধুচক্রের অবৈধ আসর চালাচ্ছিল তা নিয়ে উঠছে নানা প্রশ্ন ।

-Advertisement-
Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-