-Advertisement-

এবার থেকে TET পাস না করেও করা যাবে আবেদন , বিজ্ঞপ্তি প্রকাশ ৮০০০ শিক্ষক নিয়োগের –

দেশের খবর শিরোনাম এই মুহূর্তে

সংবাদ ভাস্কর নিউজ ডেস্ক : এবার কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করল আর্মি পাবলিক স্কুল । এই বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে যে TET পাশ না করলেও এই পদে প্রার্থীরা আবেদন করতে পারবেন । সূত্রের খবর – দেশের প্রায় ১৩৭ টি আর্মি পাবলিক স্কুলে ৮০০০ জন প্রার্থী নিয়োগ করার বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে ।

-Advertisement-

প্রার্থীদের দ্রুত আবেদন করতে জানানো হয়েছে । প্রার্থীদের পিজিটি, টিজিটি পদের জন্য আবেদনের জন্য জানানো হয়েছে  ২০ অক্টোবরের আগে প্রার্থীদের আবেদন করতে হবে ।পুরো প্রক্রিয়াটাই অনলাইনে আবেদন করতে হবে ।

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে যে – “কোন স্কুলে কতগুলো শূন্য পদ রয়েছে তা স্কুল কতৃপক্ষের তরফে জানানো হবে।” পয়লা অক্টোবর থেকেই সকল পদের জন্য ইতিমধ্যে রেজিস্ট্রেশন শুরু হয়ে গিয়েছে ।

-Advertisement-

জানানো হয়েছে এই রেজিস্ট্রেশন চলবে সকাল ১০ তা থেকে বিকেল ৫ তা পর্যন্ত ।প্রার্থীদের ৪ নভেম্বর থেকে অ্যাডমিট দেওয়া হবে । অনলাইনে ২১ এবং ২২ নভেম্বর পরীক্ষা নেওয়া হবে । জানানো হয়েছে সম্ভাব্য ২ ডিসেম্বর এই পরীক্ষার ফল প্রকাশ করা হবে । প্রার্থীদের বয়স ৪০ থেকে ৫৭ বছরের মধ্যে হতে হবে। বিস্তারিত জানার জন্য প্রার্থীদের awesindia.com এই ওয়েবসাইটে নজর রাখতে হবে ।

-Advertisement-

AG

Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-