-Advertisement-

অঙ্কিতা লোখান্ডের বিরুদ্ধে আইনি পদক্ষেপ রিয়ার ?

Sushant Singh Rajput বিনোদন শিরোনাম এই মুহূর্তে

সংবাদ ভাস্কর নিউজ ডেস্ক : অভিনেতা সুশান্ত সিং এর মৃত্যু মামলায় মাদক পাচার চক্রের সঙ্গে জড়িত থাকার অপরাধে রিয়া চক্রবর্তী কে গ্রেপ্তার করেছিল এনসিবি । ৭ অক্টোবর জামিনে ছাড়া পান রিয়া । জামিনে ছাড়া পাওয়ার পরই তার বিরুদ্ধে যে সমস্ত মিথ্যের খবর ও অপবাদ রটিয়ে ছিল তাদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিতে পারেন রিয়া চক্রবর্তী বলে শোনা যাচ্ছে । রিয়া যাদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিতে পারেন বলে শোনা যাচ্ছে তাদের মধ্যে অন্যতম হলো অভিনেতা প্রাক্তন বান্ধবী অঙ্কিতা লোখান্ডে ।

-Advertisement-

কেননা অভিনেতা সুশান্ত সিং রাজপুত মারা যাবার পরই তার প্রাক্তন প্রেমিকা অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে দাবি করেছিলেন সুশান্ত কখনোই মানসিক অবসাদে ভোগে আত্মহত্যা করেননি । এমনকি সম্পর্কে থাকাকালীন সুশান্ত যে কখনোই মানসিক অবসাদগ্রস্ত ছিল না সেটাও তিনি লক্ষ্য করেছিলেন বলে জানান তিনি । এর থেকে স্পষ্ট যে অঙ্কিতা বা পরোক্ষভাবে সুশান্তের মৃত্যুর জন্য রিয়াকে দায়ী করেছিলেন । রিয়াকে এনসিবি গ্রেপ্তার করার পরই তিনি ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন । যেখানে অঙ্কিতা লিখেছিলেন , ‘সত্যমেব জয়তে’ ।

একটি সাক্ষাৎকারে রিয়া জানিয়েছিলেন যে সুশান্তের প্লেনে চড়তে ভয় লাগতো । তখন রিয়ার দাবি পুরোপুরি খারিজ করে দিয়ে অঙ্কিতা বলেন , সুশান্ত বরাবরই এরোপ্লেন ওড়াতে চেয়েছিলেন । সুশান্তের প্লেন ওড়ানোর একটি ভিডিও তিনি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন তার কথা প্রমাণের জন্য ।

-Advertisement-

তবে এবার জামিনে মুক্ত হওয়ার পর রিয়া সেই সমস্ত লোকের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিতে পারেন বলে শোনা যাচ্ছে যারা তার বিরুদ্ধে কুৎসা রটিয়েছিল । সূত্রের খবর অনুযায়ী , যাঁরা তাঁর সম্মানহানির চেষ্টা করেছেন , তাঁদের সকলের বিরুদ্ধেই আইনানুগ পদক্ষেপ করার পথে হাঁটবেন রিয়া চক্রবর্তী । এমনটাই জানিয়েছিলেন রিয়ার আইনজীবী । যদিও রিয়া , অঙ্কিতার বিরুদ্ধে আইনি পদক্ষেপ করছেন কিনা , এবিষয়ে রিয়া বা তাঁর আইনজীবী কিছু নিশ্চিত করে জানাননি । 

-Advertisement-
Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-