-Advertisement-

ওয়েস্ট বেঙ্গল ট্রান্সপোর্ট কর্পোরেশনের উদ্যোগে তৈরি এই নতুন পার্কে ঘুরে আসুন –

Travel কলকাতা সাধারণ খবর

সংবাদ ভাস্কর নিউজ ডেস্ক : করোনার প্রকোপে দীর্ঘদিন হয়ে গেলো পার্ক , সুইমিংপুল সব বন্ধ । দীর্ঘদিন ধরে লকডাউন থাকার ফলে লোকজনের আনাগোনা রাস্তা বা পার্কে খুবই কম দেখা গেছে । এখন আস্তে আস্তে সব স্বাভাবিক হওয়াতে সেই লোকজনের ভিড় এর পুরনো মেজাজ দেখা যাচ্ছে ।

-Advertisement-

তাই এই সুযোগে ভ্রমণ বা আড্ডা মারার জায়গা অর্থাৎ পার্ক করলে নিজেদের মত সাজিয়ে তুলেছে । তবে এক্ষেত্রে বিশেষ চমক দিয়েছে ওয়েস্ট বেঙ্গল ট্রান্সপোর্ট কর্পোরেশনের উদ্যোগে তৈরি এসপ্ল্যানেড অফিসের উল্টোদিকে এই সুসজ্জিত পার্ক ।

বাসের ফেলে দেওয়া পরিতক্ত টায়ার দিয়ে সুন্দরভাবে সাজিয়ে তুলেছে এই পার্ক । এখানেই মিলবে কফির দোকান । রাখা হবে সঙ্গীতের ব্যবস্থাও । অর্থাৎ পার্কে ভ্রমণের সঙ্গে সঙ্গে খাওয়া-দাওয়া ও সংগীতের মনোরম পরিবেশ চুটিয়ে উপভোগ করতে পারবেন । নষ্ট হয়ে যাওয়া টায়ার দিয়ে একাধিক সুন্দর রূপ দেওয়া হয়েছে , যা এই পার্কের শোভা বাড়াবে । টায়ারের উপরে বিভিন্ন রং এর ব্যবহার করা হয়েছে । তাছাড়াও টায়ার কেটে কোথায় কাপ প্লেট , কোথায় বিভিন্ন পশু পাখির চেহারা দেওয়া হয়েছে , যা শিশুদের মন কাড়তে বাধ্য । 

-Advertisement-

সংস্থার ম্যানেজিং ডিরেক্টর রজনভির কাপুর জানিয়েছেন , এই পার্কের মূল চমক ফেলে দিয়ে সামগ্রী । খুব শীঘ্রই এই পার্ক খুলে দেওয়া হবে ।  

-Advertisement-
Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-