-Advertisement-

শারীরিকভাবে অসুস্থ ১৯৮৬ বিশ্বকাপার দিয়েগো মারাদোনা –

Games আন্তর্জাতিক খবর খেলাধুলা শিরোনাম এই মুহূর্তে

সংবাদ ভাস্কর নিউজ ডেস্ক : গতকাল রাতে আচমকা অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ভর্তি হন ১৯৮৬ বিশ্বকাপ জয়ী ফুটবলের রাজপুত্র দিয়েগো মারাদোনা । শোনা যাচ্ছে , মানসিক অবসাদের কারণে হাসপাতালে ভর্তি করা হয়েছে তাকে । পাশাপাশি ডিহাইড্রেশন ও  রক্তাল্পতার সমস্যাও আছে তার ।

-Advertisement-

ম্যারাডোনার চিকিৎসক লিপোলদো লুক সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেছেন , বেশ কিছুদিন ধরেই তার অবস্থা ভালো ছিল না এবং তাকে অন্তত তিন দিন পর্যবেক্ষণে রাখা হবে । মানসিকভাবেও ভালো নেই তিনি । আর এটা তার শরীরে প্রভাব ফেলেছে ।

চিকিৎসকের ধারণা , যেভাবে চলছিল, হাসপাতালে না এনে উপায় ছিল না । খেয়ালি ম্যারাডোনাকে সুস্থ রাখার কাজটা কত কঠিন , সেটা টের পাওয়া যায় লুকের কণ্ঠে , ‘যতটা সুস্থ হলে আমি খুশি হতাম , তিনি অত সুস্থ নন । আমি জানি , তার এর চেয়ে ভালো থাকা উচিত । তার সাহায্য দরকার , এখনই সময় তাকে সাহায্য করার । ডিয়েগো এমন একজন , যিনি মাঝেমধ্যে অসাধারণ এবং বাকি সময় অতটা না । তার আরও ১০ হাজার গুণ ভালো থাকা উচিত । এখানে আনাটা তাকে সাহায্য করবে । ম্যারাডোনা হওয়া খুব কঠিন ।’

-Advertisement-

আর্জেন্টাইন সংবাদ মাধ্যম ওলে জানিয়েছে, ম্যারাডোনার মাঝে করোনার সংক্রমণ ঘটে । কিছুদিন আগে নেগেটিভ হয়েছেন । এর কারণ তার এক বডিগার্ডের মাঝে করোনার উপসর্গ দেখা দিয়েছিল । সেই ভয়ে ম্যারাডোনা নিজেকে আইসোলেশনে রেখেছিলেন ।

-Advertisement-

প্রসঙ্গত দীর্ঘদিন ধরে শারীরিক সমস্যায় ভুগছিলেন মারাদোনা । ২০১৯ সালে পাকস্থলীতে রক্ত ক্ষরণের কারণে ভর্তি হতে হয়েছিল হাসপাতালে । 

Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-