-Advertisement-

দিদিদের পাঠানো জাল ওষুধ খেয়ে কি সুশান্ত আত্মঘাতী ? রিয়ার অভিযোগের প্রতি সমর্থন মুম্বাই পুলিশের –

Sushant Singh Rajput দেশের খবর বিনোদন সাধারণ খবর

সংবাদ ভাস্কর নিউজ ডেস্ক : কিছুদিন আগে জামিনে মুক্ত হয়ে রিয়া চক্রবর্তী অভিযোগ করেছিলেন জাল ওষুধ খাওয়ার ফলে সুশান্ত মানসিকভাবে অসুস্থ হয়ে পড়ে এবং আত্মহত্যার পথ বেছে নেয় । রিয়া চক্রবর্তী অভিনেতার দুই দিদি প্রিয়াঙ্কা সিং ও মিতু সিং এর বিরুদ্ধে আদালতে মামলা করেন । প্রমাণস্বরূপ হিসেবে রিয়া অভিনেতার মৃত্যুর ৬ দিন আগে তার সঙ্গে তার দিদিদের হোয়াটসঅ্যাপের মাধ্যমে কথোপকথনের একটা স্ক্রিনশট আদালতে পেশ করেন ।

-Advertisement-

কিন্তু সুশান্তের দিদিরা এই অভিযোগকে সম্পূর্ণ ভিত্তিহীন বলে মামলা খারিজের আবেদন জানায় । সুশান্তের দুই দিদিদের সমর্থনে এসে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা বলেছেন , সুশান্তের দিদিদের বিরুদ্ধে রিয়া যে অভিযোগ করেছেন তা অনুমান ভিত্তিক ও কল্পনাপ্রসূত ।

এদিন আদালতে হলফনামা পেশ করে মুম্বাই পুলিশ জানায় , এফআইআর দায়ের করা তাদের দায়িত্বের মধ্যে পড়ে । হলফনামায় বলা হয়েছে , রিয়া চক্রবর্তীর তথ্যের উপর ভিত্তি করে এফআইআর রুজু করা হয়েছে । তাতে নাকি বলা হয়েছে সুশান্তকে দিল্লির এক ডাক্তার জাল ওষুধের প্রেসক্রিপশন পাঠিয়েছিল । যেটি নাকি চিন্তা ও উত্তেজনা কমানোর ওষুধ । সেটি হয়তো সুশান্তের আত্মঘাতী হওয়ার অন্যতম কারণ হতে পারে ।

-Advertisement-

উল্লেখ্য , গত সপ্তাহে আদালতে অভিনেতার দিদিদের বিরুদ্ধে মামলা খারিজ না করার আবেদন জানিয়েছেন রিয়া চক্রবর্তী ।

-Advertisement-
Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-