-Advertisement-

রোম্যান্স , অ্যাকশনে ভরপুর “বাজি” ছবির টিজার অবশেষে মুক্তি পেল –

বিনোদন শিরোনাম এই মুহূর্তে

সংবাদ ভাস্কর নিউজ ডেস্ক : ফের রোম্যান্সে অ্যাকশন ড্রামা আর নাচ-গান মিলিয়ে একটা দুর্দান্ত কম্বিনেশন নিয়ে দর্শকদের মনোরঞ্জন করতে আসছে টলিউডের তথাকথিত সুপারস্টার জিৎ। এই ছবিতে একেবারে অন্যরকম অবতারে দেখা দেবেন অভিনেতা জিৎ । সদ্য মুক্তি পেয়েছে তার আগামী ছবি “বাজি” ছবির ১ মিনিট ৭ সেকেন্ডের টিজার । টিজার দেখে বোঝা যাচ্ছে এই ছবিতেও জিতের দুর্দান্ত পাঞ্চলাইন সংলাপে মুগ্ধ হবে দর্শকরা ।

-Advertisement-

তার থেকেও বড় চমক হল এই প্রথমবার একসাথে একেবারে নতুন জুটি হিসেবে স্ক্রিনে দেখা যাবে জিৎ ও সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তীকে । এছাড়াও প্রথমবার জিৎ কাজ করছেন টলিউডের সুদর্শন নায়ক অভিষেক চট্টোপাধ্যায় এর সঙ্গে । এছাড়াও এই ছবিতে রয়েছেন সব্যসাচী চক্রবর্তী , দেবদূত ঘোষ , বিশ্বনাথ বসুরা । ছবির চিত্রনাট্য লিখেছেন অর্ণব ভৌমিক । সঙ্গীতে আছেন জিত গঙ্গোপাধ্যায় । “বাজি” পরিচালনা করেছেন অংশুমান প্রত্যুষ ।

আসলে এই ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল এবছর ঈদে । কিন্তু মার্চ মাসে করোনার প্রকোপ ছড়িয়ে যাওয়ায় সরকার লকডাউন ঘোষণা করে দেয় । তাই শুটিং মাঝপথে বন্ধ করে দেশে ফিরে আসে এই ছবির কলাকুশলীরা । কিন্তু আনলক পর্ব চালু হয় ফের সেপ্টেম্বরে লন্ডনে গিয়ে ছবির শুটিং সম্পন্ন করে গোটা টিম । তবে ছবির টিসার বেরোলেও ছবি মুক্তির দিন এখনো ঘোষণা করা হয়নি । তাই এই ছবি দেখবার জন্য আর কিছু দিনের অপেক্ষা । উল্লেখ্য অসুর ছবির পর এটাই জিতের কামব্যাক ছবি ।

-Advertisement-
Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-