-Advertisement-

দক্ষিণবঙ্গের আট জেলায় বৃষ্টির সম্ভাবনা –

কলকাতা পশ্চিমবঙ্গ শিরোনাম এই মুহূর্তে

সংবাদ ভাস্কর নিউজ ডেস্ক : দক্ষিণবঙ্গের কয়েকটি জেলায় বৃষ্টি হতে পারে। বৃষ্টি হতে পারে শনিবারে। তবে তা খুবই হালকা পরিমানে হবে। এমনটাই জানাচ্ছে হাওয়া অফিস। এই বৃষ্টির আবহাওয়ার জন্য মেঘলা আকাশ রয়েছে দক্ষিণবঙ্গে। ঠাণ্ডার লেশ মাত্র নেই বললেও চলে। তবে এই বৃষ্টির আবহ কাটলে নামতে পারে পারদ।

-Advertisement-

বৃহস্পতি থেকে আজ সকাল পর্যন্ত মেদিনীপুর ও পুরুলিয়ায় বৃষ্টি হয়েছে। পরিমান যথাক্রমে ২.২ ও ৬.০ মিলিমিটার। কলাইকুন্ডায় ২.০ মিলিমিটার বৃষ্টি হয়। হাওয়া অফিসের পূর্বাভাস দক্ষিণ ২৪ পরগনা, পূর্ব মেদিনীপুর ও পশ্চিম মেদিনীপুর, পুরুলিয়া, ঝাড়গ্রাম, পশ্চিম বর্ধমান এবং বীরভূমে বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

এছাড়া বাকি জেলা গুলি শুকনো থাকবে। শনিবার কোথায় কোথায় বৃষ্টি হতে পারে, সে বিষয়ে আলিপুর আবহাওয়া দফতর জানিয়েছে উত্তর ২৪ পরগণা, দক্ষিণ ২৪ পরগনা, হাওড়া, পূর্ব ও পশ্চিম মেদিনীপুরে হালকা বৃষ্টির সম্ভাবনা থাকছে। বাকি জেলাগুলির আবহাওয়া শুকনোই থাকবে।

-Advertisement-

আগামী ২৪ ঘন্টায় রাতের তাপমাত্রার সেরকম কোনও পরিবর্তন না হলেও, এই বৃষ্টির আবহ কাটলে রাতের তাপমাত্রা ৩ থেকে ৫ ডিগ্রি পর্যন্ত কমতে পারে দক্ষিণবঙ্গের জেলাগুলিতে । এমনটাই জানানো হয়েছে হাওয়া অফিসের পূর্বাভাসে ।

-Advertisement-
Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-