-Advertisement-

Xiaomi Redmi Note 9 5G – ২৬’এ নভেম্বর লঞ্চ হওয়ার সম্ভাবনা –

দেশের খবর শিরোনাম এই মুহূর্তে

সংবাদ ভাস্কর নিউজ ডেস্ক : Xiaomi Redmi Note 9 5G – ২৬’এ নভেম্বর লঞ্চ হওয়ার সম্ভাবনা । এই সিরিজে যে দুটি ফোন থাকছে, তার একটির নাম Redmi Note 9 , 5G এবং অন্যটি Redmi Note 9 , প্রো 5G । ভারতের বাজারে অনুমানিক দাম হতে পারে প্রায় ১১ হাজার টাকা ,অপরটির দাম ১৭ হাজার টাকা ।

-Advertisement-

এবার আসুন বৈশিষ্ট্যগুলি সম্পর্কে জেনে নি কিছু তথ্য

রেডমি নোট ৯, ৫জি স্মার্টফোনে থাকছে ৬.৫৩ ইঞ্চি আইপিএস এলসিডি। ফোনের এক্কেবারে উপরের বাঁ দিকে পাঞ্চ-হোল ডিজাইন রয়েছে। এর স্ক্রিনের অ্যাসপেক্ট রেশিও ২০:৯। থাকছে ৪,৯০০ এমএএইচ ব্যাটারি। ৩সি সার্টিফিকেশন সাইট থেকে জানা গিয়েছে, এই ব্যাটারি ২২ডব্লু ফাস্ট চার্জিং দিতে সক্ষম। অ্যানড্রয়েড ১০ ওএস অপারেটিং সিস্টেম থাকছে এই স্মার্টফোনে। এর ডাইমেনসন হতে চলেছে ১৬১.৯৬ x ৭৭.২৫ x ৯.২ এমএম এবং ফোনটির ওজন 20 গ্রাম।

-Advertisement-

ডাইমেনসিটি ৮০০ইউ দ্বারা চালিত হবে এই ফোন, যার ক্লকিং স্পিড ২.৪ জিএইচ জেড জেড। ফোনের পিছনে রাউন্ড শেপড ক্যামেরা মডিউল রয়েছে, যেখানে ৪৮ এমপি ট্রিপল ক্যামেরা সিস্টেম রয়েছে। ফোনের সামনে সেলফির জন্য একটি ১৩ এমপি ক্যামেরা রয়েছে।

-Advertisement-

বিশেষজ্ঞরা মনে করছেন রেডমি নোট ৯ সিরিজ, ৫জি-র সঙ্গে জোর লড়াই হবে গুগল পিক্সেল ৪-এ সিরিজের। এই স্মার্টফোনে রয়েছে শক্তিশালী ব্যাটারি, পাওয়ারফুল ক্যামেরা, লো লাইট ক্যামেরা আর ম্যাক্রো লেন্স। আছে 5G সাপোর্ট। গুগল পিক্সেল ৪-এ তে স্ন্যাপড্রাগণ ৭৩০ প্রসেসর থাকবে বলে জানা গিয়েছে। এতে আছে ৫.৮১ ইঞ্চি ডিসপ্লে । ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, এছাড়াও ফেস আনলকের জন্য ফোনে এআই যুক্ত ক্যামেরা। এই ফোনের প্রাইমারি রিয়ার ক্যামেরা ১২ এবং ২ মেগাপিক্সেল। সেলফি ও ভিডিও কলের জন্য ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।ফোনে থাকছে ৩,০৮০ মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারি এবং এই ব্যাটারি ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-