-Advertisement-

DPL এর প্রশাসনিক ভবনের সামনে বিদ্যুৎ সচিবকে ঘেরাও করে বিক্ষোভ প্রদর্শন এই সংস্থায় কর্মরত কর্মীদের :

দুর্গাপুর দেশের খবর শিরোনাম এই মুহূর্তে

সংবাদ ভাস্কর নিউজ : বৃহস্পতিবার দুর্গাপুর প্রজেক্ট লিমিটেডের মূল প্রশাসনিক ভবনের সামনে এই সংস্থার প্রায় ৫৫০ জন চুক্তিভিত্তিক স্থায়ী ও অস্থায়ী কর্মীরা স্থায়ীকরণ সহ বদলির হঠকারী সিদ্ধান্তের প্রতিবাদ স্বরূপ বিক্ষোভ প্রদর্শন করেন। এদিন এক উচ্চ পর্যায়ের বৈঠকে যোগ দেওয়ার জন্য ডি পি এল এর প্রশাসনিক ভবনে আসেন বিদ্যুৎ সচিব সুরেশ কুমার।

-Advertisement-

আর ঠিক সেই সময়ই ডি পি এলের ওই ৫৫০ জন চুক্তিভিত্তিক স্থায়ী ও অস্থায়ী কর্মীরা একত্রিত ভাবে এক বিক্ষোভ প্রদর্শন করেন। এই সমস্ত কর্মীরা এ দিন তাদের বিভিন্ন দাবি গুলিকে সামনে রেখে ডিপিএল এর প্রশাসনিক ভবনের সামনে রাস্তায় বসে বিক্ষোভ দেখাতে শুরু করে। এদিন আন্দোলনকারীদের উত্তেজনা এতটাই বৃদ্ধি পায় যে এই ঘটনাকে নিয়ন্ত্রণ করার জন্য কোকওভেন থানার বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে আসে। এদিন আন্দোলনকারীদের মূল দাবি ছিল যতক্ষণ তাদের দাবিগুলি গুরুত্ব দিয়ে দেখা না হচ্ছে , ততক্ষণ পর্যন্ত তারা মূল গেটের সামনে থেকে সরবে না ।

এই ঘটনার ফলে ডি পি এল প্রশাসনিক ভবনের সামনে ব্যাপক অস্থিরতার সৃষ্টি হয়। অবশেষে পুলিশ প্রশাসনের হস্তক্ষেপে অস্থিরতা কিছুটা হলেও কাটানো সম্ভব হয় সেই সময়। পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যাওয়াতে শেষমেষ আন্দোলনরত ফোরামের চার সদস্যের একটি প্রতিনিধি দল কে ডি পি এল প্রশাসনিক ভবনের ভেতর ডেকে পাঠানো হয়। একই সাথে ডি পি এল এর আধিকারিকরা আন্দোলনরত কর্মীদের সাথে কথা বলেন,এমনকি তাদের সমস্ত বিষয় গুলিকে বিশেষভাবে পর্যালোচনা করার আশ্বাস দেওয়া হয়। ফোরামের পক্ষ থেকে বলা হয়েছে আমরা বিদ্যুৎ সচিব কে লিখিতভাবে সমস্ত কিছু জানিয়েছি, যদি এরপরেও ডি পি এল কর্তৃপক্ষ তাদের দাবি না মানে, তবে ভবিষ্যতে তারা আরো বড় আন্দোলনের পথে এগোবেন । এদিনের এই ঘটনায় যথেষ্ট বিশৃংখলার সৃষ্টি হয় ডিপিএল প্রশাসনিক ভবন চত্বরে।

-Advertisement-

By DG

-Advertisement-
Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-