-Advertisement-

অভিমানের বরফ গলছে , আবারো কি এক হচ্ছেন শ্রাবন্তী-রোশন ?

বিনোদন শিরোনাম এই মুহূর্তে

সংবাদ ভাস্কর নিউজ ডেস্ক : বেশকিছুদিন থেকেই আলোচনায় আছেন জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী । মূলত তার তৃতীয় সংসার ভাঙন নিয়েই এই সমালোচনা । জানা গেছে তাদের সম্পর্কে ফাটল ধরেছে আগেই । যদিও তা অনেকদিন লুকিয়ে রাখার চেষ্টা করেছেন দুজনই । অবশেষে শত চেষ্টার পরও তা লুকিয়ে রাখতে পারেননি শ্রাবন্তী বা রোশন ।

-Advertisement-

সামাজিক যোগাযোগ মাধ্যমের মধ্য দিয়ে বারবারই প্রকাশ্যে এসে দাঁড়িয়েছে তাদের ব্যক্তিগত মনোমালিন্য । কখনো ইঙ্গিতবাহী পোস্ট করে , আবার কখনো একে অন্যের সঙ্গে ছবি সরিয়ে শিরোনামে উঠে এসেছেন তারা ।

কিন্তু বছরের শেষে কি আরো একবার হাতছানি দিচ্ছে ফেলে আসা দিন ? অন্তত তেমনটাই ইঙ্গিত করছে শ্রাবন্তীর স্বামী রোশন সিংহের ইনস্টাগ্রাম । কিছুদিন আগে রবিবার রাতে তিনটি স্টোরি পোস্ট করেন তিনি । প্রথম দুটি নেহাতই ব্যাঙ্গাত্মক হলেও , চোখ আটকে যায় তৃতীয়টিতে । কী ছিল সেই স্ট্যাটাসে ?

-Advertisement-

ভিড়ের মাঝে একা দাঁড়িয়ে এক যুবক । তার চারপাশে সকলে যখন নিজের সঙ্গীকে নিয়ে ভালোবাসায় ব্যস্ত , তখন তিনি তাকিয়ে ভালোবাসার সেই জুটিগুলোর দিকে । এই ছবির উপরেই রোশন লিখে দিলেন, ‘মাই কন্ডিশন’ । অর্থাৎ নিজের একা লাগাকেই যেন সবার সামনে তুলে ধরতে চাইলেন রোশন ।

-Advertisement-

বছর শেষের আগে কি অভিমানের বরফ গলছে ? আবার কি একসঙ্গে দেখা যাবে দুজনকে ? সেই বিষয়ে যদিও রোশন কোনো কথা বলেননি ।

অন্যদিকে শ্রাবন্তীর ইনস্টাগ্রাম এই মুহূর্তে নিশ্চুপ । শুটিংয়ের বিভিন্ন মুহূর্ত শেয়ার করলেও সম্পর্ক নিয়ে মনে প্রশ্ন জাগানো কোনো ইঙ্গিত করেননি অভিনেত্রী ।

Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-