-Advertisement-

ইংরেজি বানান ভুল করে ট্রলের শিকার অমিতাভ বচ্চন –

বিনোদন সাধারণ খবর

সংবাদ ভাস্কর নিউজ ডেস্ক : বলিউডের শাহেনশাহ তিনি। ৭৫ বছর পেরিয়েও তিনি চিরসবুজ। এখনো তার নামে সিনেমা চলে। হলে ভিড় করেন দর্শক। একাই টেনে নিয়ে যান সিনেমার গল্প। কোনো সিনেমায় তার উপস্থিতি মানেই চমক। ব্যক্তি জীবনেও তিনি একজন আইডল, কোটি মানুষের কাছে। বলছি অমিতাভ বচ্চনের কথা।

-Advertisement-

সোশ্যাল মিডিয়ায় প্রায়ই তাকে নানা কারণে ট্রলের শিকার হতে দেখা যায়। এই যেমন সম্প্রতি একটি ইংরেজি বানান ভুল করে নেটবাসীর হাসির পাত্রে পরিণত হলেন।

‘কৌন বনেগা ক্রোড়পতি’-তে একজন শিল্পী এসেছিলেন, যিনি অতি কম খরচে একটি নকল হাত বানিয়েছেন। সেই নিয়ে প্রশংসা করছিলেন অমিতাভ বচ্চন। ‘প্রস্থেটিক হ্যান্ড’ লিখতে গিয়ে তিনি লিখেছিলেন ‘প্রথেটিক হ্যান্ড’।

-Advertisement-

সেই পোস্টের তলায় এক নেটাগরিক সেই ভুল শুধরে দেন। ঠিক তার পরের পোস্টে অমিতাভ বচ্চন ভুল শুধরে নিয়ে ক্ষমা চান। শুধু তাই নয়, ভুল চিহ্নিত করার জন্য ধন্যবাদ জানান সেই ব্যক্তিকে।

-Advertisement-

দ্বিতীয় পোস্টের নিচে ট্রলের জোয়ার নামে। একজন লিখলেন, ‘স্যার আপনার সারাটা জীবন তো ভুল শুধরাতে শুধরাতেই কেটে গেল।’ কেউ আবার মিম পোস্ট করে জানান, ‘কত দিন তোর ভুল ঢাকা দিয়ে চলব!’

কেউ আবার সুক্ষ্ম থেকে সুক্ষ্মতম ভুল ধরতে আরম্ভ করলেন। কেউ আবার সুযোগ পেয়ে পুরোনো একটি পোস্ট নিয়ে পড়লেন। সেই পোস্টে অমিতাভ বচ্চন লিখেছিলেন, ‘মনে রাখবেন, সেই মানুষগুলোই আপনার দিকে আঙুল তোলে, যারা আপনার সমানে সমানে কখনও পৌঁছাতে পারবে না।’

নেটাগরিকের দাবি, এ ধরনের ঔদ্ধত্য তাকে মানায় না। তিনি আরও জানান, নিশ্চয়ই সেই টুইটটা অমিতাভ না, জয়া বচ্চন করেছেন!

Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-