-Advertisement-

দুই বন্ধুর ফের সাক্ষাৎ! নাকে নাক ঘষে আদর করে চলেছে এক গরু ও ছোট্ট গোল্ডেন রেট্রিভার –

টুকরো খবর

ঘটনাটি ঘটেছে ফার্মানাঘের ম্যাগারেসব্রিজ গ্রামের। বহু দিন পর দুই বন্ধুর ফের হল সাক্ষাৎ। তবে মানুষের মত যে তারা প্রয়োজন শেষে ভুলে যায়না এই ঘটনা তারই নজির তুলে ধরল। বহুদিন বন্ধু বিচ্ছেদের পর একে অন্যকে পেয়ে চিনতে ভুল করেনি। উপরন্তু চলছে নাকে নাক ঘষে একে অন্যকে আদর। বন্ধু দুজন হলেন এক গরু ও পাবলো নামের এক ছোট্ট গোল্ডেন রেট্রিভার কুকুরের।

-Advertisement-

ডেইলি মেল-এ দেওয়া এক প্রতিবেদন সূত্রে জানা গিয়েছে, ‘প্রতি দিন রাস্তা দিয়ে পার হত গরুটি। আর সেখানেই দোকানে যাওয়ার পথে প্রায়শই দেখা হত এই গোল্ডেন রিট্রিভার আর্চির সঙ্গে। মাস ছয়েক আগে দু’বছরের পাবলোর সঙ্গে প্রথমবার দেখা হয়েছিল গরুটির। সেই সময়ে কুকুরটি আরও ছোট ছিল। দেওয়াল টপকে গরুদের দেখার চেষ্টা করত সে। পাবলোর সঙ্গে যখন প্রথম দেখা হয়, গরুটি তখন বাছুর অবস্থায় ছিল। প্রতি দিনই দেওয়াল পেরিয়ে দেখা হত দু’জনের। আর ধীরে ধীরে দু’জনের মধ্যে বন্ধুত্ব হয়ে যায়’। বহু দিন পর দেখা হওয়া প্রিয় বন্ধুটিকে কতোটা ভালোবাসে তাই জাহির করছে তারা। তাই যেন নাকে নাক ঘষে জাহির করছে তারা।

ভিডিওটির ক্যাপশন থেকে বোঝা গেছে দীর্ঘ ছয় মাস বিচ্ছেদের পর দু’জনের দেখা হলেও একে অন্যকে চিনতে বিন্দুমাত্র ভুল করেনি বরং সম্পর্ক আরও মধুর হয়ে উঠেছে।

-Advertisement-

নেটিজেনদের নজরে আসায় ভিডিওটি ক্রমে ভাইরাল হয়ে পরে। ভিডিওটি ২.২ মিলিয়ন এর বেশি বার দেখেন মানুষ ও লাইক পরে ৩, ১০, ০০০ এর ও বেশি। এর থেকেই স্পষ্ট যে নেটিজেনরা ভিডিওটা কতটা ভালোবেসেছেন।

-Advertisement-

নেটিজেনরা তাদের এই বন্ধুত্বকে ‘আনইউজুয়াল ফ্রেন্ডশিপ’ হিসেবে আখ্যা দিয়েছেন।

কমেন্টে একজন লিখেছেন যে ‘মানুষের থেকে পশুরা অনেক পবিত্র। তাদের মনও ভালো হয়। তারা অনেক বেশি বিশ্বস্ত হয়’ ।

MD

Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-