-Advertisement-

বেহালা পূর্ব থেকে রত্নাই জিতবে , মত এলাকাবাসীর –

Behala রাজনীতি শিরোনাম এই মুহূর্তে

সংবাদ ভাস্কর নিউজ ডেস্ক : গতকাল বিজেপি প্রার্থী হিসেবে রাজনীতির ময়দানে অনভিজ্ঞ ও অপরিচিত মুখ হিসেবে টলিউড অভিনেত্রী পায়েল সরকারকে বেহালা পূর্ব থেকে দাঁড় করানোতে একপ্রকার তৃণমূলের জয় যে শুধু সময়ের অপেক্ষা তা নিয়ে একমত বেহালার বাসিন্দাদের ।

-Advertisement-

যা নিয়ে রত্না নিজে জানিয়েছেন , ‘শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের মধ্যে কেউ প্রার্থী হলে আমাকে পাঁকে নামতে হত । কিন্তু রাজনীতিতে আনকোরা পায়েলকে দাঁড় করানোয় সেটা করতে হল না ।’

প্রসঙ্গত , ১৯৮৫ সালে জাতীয় কংগ্রেসের টিকিটে বেহালায় প্রথম কাউন্সিলর নির্বাচিত হন শোভন চ্যাটার্জি । তারপর থেকে তৃণমূলে যোগদান করার পর থেকে তিনি ২০১১ ও ২০১৬ সালে তিনি ভোটে জিতে বিধায়ক হন । কলকাতা পুরসভার এম আই সি , মেয়র , মন্ত্রী , তৃনমূলের দক্ষিণ ২৪ পরগনার জেলা সভাপতির পদ সামলেছেন । কিন্তু বিগত কয়েকদিন ধরে মমতা ব্যানার্জির সঙ্গে তার সম্পর্ক খারাপ হওয়ায় তিনি দল ছেড়ে বিজেপিতে যোগ দেন ।

-Advertisement-

কিন্তু গেরুয়া দল তাকে টিকিট না দেওয়ায় গতকাল তিনি ও বৈশাখী তার পদত্যাগপত্র পাঠিয়েছেন রাজ্য সভাপতি দিলীপ ঘোষের কাছে । সূত্র মারফত জানা যাচ্ছে , শোভন বেহালা পূর্ব থেকে তার স্ত্রীর বিরুদ্ধে লড়তে চেয়েছিলেন কিন্তু তার জায়গায় অভিনেত্রী পায়েলকে প্রার্থী করায় তিনি ক্ষুব্ধ হয়ে দল ছাড়লেন ।

-Advertisement-
Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-