-Advertisement-

ক্রীড়ামহলে শোকের ছায়া , চলে গেল ফোগাট সদস্য –

খেলাধুলা শিরোনাম এই মুহূর্তে

সংবাদ ভাস্কর নিউজ ডেস্ক : ফাইনাল ম্যাচে মাত্র ১ পয়েন্টের হার মনে গভীর ক্ষতের সৃষ্টি করেছিল , সে হারের জ্বালা সহ্য করতে পারছিল না সে । অবশেষে চরম রাস্তাটা বেছে নিলো সে ।

-Advertisement-

মাত্র ১৭ বছর বয়েসে নিজের জীবন বিসর্জন দিল মহাবীর ফোগাটের কন্যা ও গীতা-ববিতা ফোগাটের বোন্ রিতিকা ফোগাট । ছোট থেকে খেলোয়াড় পরিবারে জন্ম রিতিকা তার দুই দিদির মতো কুস্তিতে পারদর্শী । স্টেট লেভেলে সাব-জুনিয়র বিভাগে খেলত সে ।

তাদের বাবা ছিলো বড়ো কুস্তিগীর মহাবীর সিংহ ফোগাট । গীতা ও ববিতা প্রচুর মেডেল জিতেছে সেটা আমরা আমির খান অভিনীত হিট ছবি ‘দঙ্গল’ সিনেমা থেকে জানতে পেরেছি । যা ছিলো মহাবীর ফোগাটের জীবনী নিয়ে তৈরী ।

-Advertisement-

রিতিকাও ঠিক সেরকমভাবে তার দুই দিদিদের রাস্তা অনুসরণ করে এগোচ্ছিলো । কিন্তু গত রবিবার ভরতপুরে একটি ম্যাচে মাত্র ১ পয়েন্টের হার সে মন থেকে মেনে নিতে পারেনি । যা থেকে এই পরিণতি । তার মৃত্যুর খবর জানানোয় ফোগাট পরিবারের সঙ্গে শোকস্তব্ধ গোটা কুস্তিমহল ।

-Advertisement-

Terrible news that we lost #RitikaPhogat who had a brilliant career ahead. The world has changed from where it was some decades ago. Athletes are facing pressures which were not there earlier. An essential part of their training should be to deal with these pressures.

— Vijay Kumar Singh (@Gen_VKSingh) March 18, 2021

Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-