প্রার্থীতালিকায় নাম না দেখে বেজায় ক্ষুব্ধ মঞ্জুল ও মমতাবালা –

পশ্চিমবঙ্গ রাজনীতি শিরোনাম এই মুহূর্তে

সংবাদ ভাস্কর নিউজ ডেস্ক : আসছে নির্বাচনে প্রার্থীতালিকায় একজনও মতুয়া থেকে না দাঁড়ানোয় বেজায় ক্ষুব্ধ All India Matua Mahasangha-র প্রধান সেবায়েত মঞ্জুলকৃষ্ণ ঠাকুর এবং বনগাঁর প্রাক্তন তৃণমূল সাংসদ মমতাবালা ঠাকুর ।

-Advertisement-

বরাবরই বিধানসভা নির্বাচনে মতুয়াদের ভোট একটা বড় প্রভাব ফেলে । এবার ও তার অন্যথা হবেনা ইটা বুঝে নিয়ে বনগাঁর বিজেপি সাংসদ শান্তনু ঠাকুরের অনুরোধে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ঠাকুরনগরে এসে মতুয়াদের নাগরিকত্ব দেওয়ার ব্যাপারে আশ্বাস দেন । যা নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কটাক্ষ করে বলেন , মতুয়ারা সব নাগরিকই আছেন , তাদের ভোটার কার্ড আছে , তারা ভোট দেন ।

এবারের নির্বাচনে মতুয়াদের তরফ থেকে ৩০ জনকে ভোটে প্রার্থী করা হোক বলে আবেদন করা হয়েছিল , যা মানা হয়নি । তাতে স্পষ্ট হুশিয়ারীর মঞ্জুলকৃষ্ণ ঠাকুর সুরে বলেন , “এরপরে আর মতুয়াদের ভোট নিয়ে কোনও দায়িত্ব থাকবে না মতুয়া মহাসঙ্ঘের।”

-Advertisement-

একই সুর শোনা গেল বনগাঁর তৃণমূল সাংসদ মমতাবালা ঠাকুরের গলায় । তিনি বলেন , “বিজেপি ভাঁওতা দিয়েছে । পাশাপাশি তৃণমূলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে বলেন , “তাঁরাও মতুয়াদের কয়েকজনকে প্রার্থী করার জন্য আবেদন জানিয়েছিলেন । কিন্তু তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে কোনও মতুয়াকে প্রার্থী করা হয়নি । দাবি মানা হয়নি ।”

-Advertisement-

Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-