-Advertisement-

রাজ্যজুড়ে বিজেপির ডাকা ১২ ঘণ্টার বনধে পড়লো না কোনও প্রভাব

পশ্চিমবঙ্গ

সংবাদ ভাস্কর ডিজিটাল ডেস্ক : বিজেপির ডাকা ১২ ঘন্টার বণধে সেভাবে কোন প্রভাব পড়েনি কলকাতায় ও তার পার্শ্ববর্তী জেলাগুলিতে। সোমবার সকাল থেকেই কলকাতা ও তার পার্শ্ববর্তী জেলাগুলোতে যান চলাচল থেকে শুরু করে বাজারহাট সমস্তকিছুই খোলা রয়েছে অন্যান্য দিনের মতন।

-Advertisement-

চলছে সরকারি ও বেসরকারি বাস পরিষেবা । একই সাথে কলকাতার অধিকাংশ জায়গাতেই বাজার হাট ও যানচলাচল সোমবার সকাল থেকেই স্বাভাবিক রয়েছে। হাওড়া স্টেশন ও শিয়ালদহ স্টেশনে রয়েছে ট্রেন চলাচল অন্যান্য দিনের মতো স্বাভাবিক।

এদিন সকাল আটটা পর্যন্ত বিজেপির ডাকা ১২ ঘন্টার বনধের কোনো প্রভাব পড়েনি সর্বত্র। সোমবার এই বন্ধে পশ্চিম বর্ধমান জেলার আসানসোল – দুর্গাপুর শিল্পাঞ্চলেও কোনরূপ বন্ধের প্রভাব লক্ষ্য করা যায়নি। অন্যান্য দিনের মতন স্বাভাবিক রয়েছে যান চলাচল থেকে সাধারণ মানুষের জীবনযাত্রা সবকিছুই।

-Advertisement-

শিল্পাঞ্চলে স্কুল কলেজ থেকে শুরু করে বাজার হাট সর্বত্রই রয়েছে খোলা। রাজ্যের কিছু কিছু জায়গায় বিজেপি সমর্থকরা বিক্ষোভ প্রদর্শন করলেও সেভাবে কোন বড়সড় ঘটনার খবর পাওয়া যায়নি এই বনধকে কেন্দ্র করে।

-Advertisement-

এদিনের এই বনধ মোকাবেলায় কলকাতাসহ রাজ্যের সমস্ত জেলাগুলিতে মোতায়েন করা হয়েছে বহু পুলিশ কর্মীদের , যাতে কোনওরূপ অস্থিরতার সৃষ্টি না হয়। এক কথায় বলতে গেলে বিজেপির ডাকা ১২ ঘন্টার বাংলা বনধ সেভাবে কোনরূপ সাড়া ফেলেনি এ রাজ্যে।

Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-