বিশাল হোমিওপ্যাথি ঔষধের পাইকারি বিপনির উদ্বোধন হলো দুর্গাপুরে

দুর্গাপুর

সংবাদ ভাস্কর ডিজিটাল ডেস্ক : আজ থেকে প্রায় পঁচিশ-ত্রিশ বছর আগের কথা। দুর্গাপুর স্টেশন বাজারে সুরসনা রোডে দোতলার উপরে গড়ে উঠেছিল ছোট্ট একটা হোমিওপ্যাথি ঔষধের দোকান, ব্যানার্জী হোমিও হল। দোকান ছোট হলেও দোকানের কর্ণধারদের ব্যবহার, ঔষধের গুনমান ও ব্যবসায়িক সততা ধীরে ধীরে এলাকায় দোকানটিকে জনপ্রিয় করে তোলে।

-Advertisement-

পরবর্তী সময়ে এই দোকান থেকেই আশেপাশের অঞ্চলে ও পার্শ্ববর্তী জেলাতেও ছড়িয়ে পড়ে এই দোকানের নাম। এনারা শুরু করেন হোমিওপ্যাথি ঔষধের পাইকারী ব্যাবসা।

এখন দ্বিতীয় প্রজন্মের হাত ধরে এই ব্যাবসা এক নতুন উদ্যমে আরও বিস্তৃত হয়েছে। দুর্গাপুর বাজারে স্টেশনের উল্টোদিকে মন্ডল মার্কেটে বর্তমান কর্ণধার তপন ব্যানার্জী তৈরী করেছেন এক বৃহৎ হোমিওপ্যাথি ডিস্ট্রিবিউশন হাউস।

-Advertisement-

মূলত হোমিওপ্যাথি ঔষধ নির্মাতা SCHWABE INDIA সহ আরো বেশ কয়েকটি হোমিওপ্যাথি ঔষধ কোম্পানির ডিস্ট্রিবিউটারশিপ নিয়ে তারা কাজ করছেন। আজ এই নতুন বিপনি ” ব্যানার্জী হোমিও ডিস্ট্রিবিউটার্স ” এর শুভ উদ্বোধন হল।

-Advertisement-

বিপনির বর্তমান কর্ণধার তপন ব্যানার্জী বক্তব্য, তাঁরা বিভিন্ন কোম্পানীর উন্নত গুনমানের হোমিওপ্যাথি ঔষধ সঠিক মূল্যে মানুষের কাছে পৌঁছে দিতে চান, এটাই তাদের ব্যাবসায়িক উদ্দেশ্য। তিনি আরো বলেন অদূর ভবিষ্যতেই ওনারা মানুষের কাছে, প্রধানত বয়স্ক মানুষদের কাছে ছাড় সহ ঔষধ অনলাইন অর্ডারে বাড়ীতে পৌঁছে দেবার ব্যবস্থা করবেন।

প্রসঙ্গত উল্লেখ্য, তপন ব্যানার্জী একজন প্রচারবিমুখ সমাজসেবী এবং হিউম্যান রাইটস অ্যাসোসিয়েটস অফ ইন্ডিয়ার অন্যতম শুভানুধ্যায়ী। হিউম্যান রাইটস অ্যাসোসিয়েটস অফ ইন্ডিয়ার সভাপতি শুভজিৎ নিয়োগী ও সাধারন সম্পাদক সৌরভ আইচ সহ হিউম্যান রাইটস-এর সদস্যরা আজ বিপনি উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত থেকে বিপনির ও কর্ণধার তপন ব্যানার্জীর সাফল্য কামনা করেন।

Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-