-Advertisement-

ক্রমাগত জ্বালানি সহ নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের ঊর্ধ্বমুখী মূল্যের প্রতিবাদে শিলিগুড়িতে তৃণমূল কংগ্রেসের বিক্ষোভ মিছিল

শিলিগুড়ি

সংবাদ ভাস্কর ডিজিটাল ডেস্ক : পেট্রোপণ্য এবং নিত্য প্রয়োজনীয় জিনিস পত্রের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির কারণে দার্জিলিং জেলা তৃণমূল মহিলা তৃণমূল কংগ্রেস এর পক্ষ থেকে শিলিগুড়িতে বিক্ষোভ মিছিল বের হয় । এদিন শিলিগুড়ির বাঘাযতীন পার্ক সংলগ্ন এলাকা থেকে মিছিলটি বের হয়ে হিলকার্ট রোড এর গান্ধীজী মোড়ে এসে শেষ হয়।

-Advertisement-

মিছিলে উপস্থিত ছিলেন দার্জিলিং জেলা তৃণমূল কংগ্রেসের সভানেত্রী পাপিয়া ঘোষ , দার্জিলিং জেলা তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যান অলোক চক্রবর্তী , শিলিগুড়ি পুরসভার ডেপুটি মেয়র রঞ্জন সরকার , দার্জিলিং জেলা মহিলা তৃণমূল কংগ্রেসের সভানেত্রী জ্যোতি তির্কি সহ অন্যান্যরা ।

পাপিয়া ঘোষ জানান , কেন্দ্রের ভ্রান্ত নীতির বিরুদ্ধে তাদের এই প্রতিবাদ মিছিল । সাধারণ মানুষের নাভিশ্বাস উঠছে মূল্য বৃদ্ধির জেরে । তাই মহিলারা আজ পথে নেমেছেন ।দিনের পর দিন বেড়েই চলেছে রান্নার গ্যাসের দাম,আর বাড়ছে নিত্য প্রয়োজনীয় সামগ্রীর দাম।

-Advertisement-

দিশেহারা হয়ে মানুষ রোজগারের নেশায় একদিক থেকে অন্যদিকে ছুটে চলেছে।সাধারন মানুষের চিন্তায় ঘুম নেই আর মোদি সরকার জনগনকে আচ্ছে দিনের আশা দিয়ে চলেছেন।তাই তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে এই ধিক্কার মিছিল করা হল।যেটা আগামীদিনে আরো বড় আকারে চারিদিকে ছড়িয়ে পড়বে।

-Advertisement-

আজ তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্রায় সব দলের কাউন্সিলারই।উপস্থিত ছিলেন প্রতিটি ওয়ার্ডের মহিলা প্রেসিডেন্ট সহ 47টি ওয়ার্ডের সমস্ত মহিলা কর্মীরা।এদিন মিছিলে উপস্থিত ছিলেন ডেপুটি মেয়র রঞ্জন সরকারও।

তিনি সাংবাদিকদের জানান দিনের পর দিন জিনিসের দাম বাড়িয়ে চলেছে কেন্দ্রীয় সরকার অথচ প্রতিবাদ করলেই দেশদ্রোহী বলা হচ্ছে।মানুষ চিন্তায় ঘুমাতে পারছে না।এদিকে সরকার হিন্দু মুসলমানের বিভেদ নিয়ে ভোট বাড়াতে চাইছে।আমরা এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-