-Advertisement-

দক্ষিণ ২৪ পরগনায় এক সিভিক ভলেন্টিয়ার ও তার বন্ধুকে খুনের ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে

দক্ষিণ 24 পরগনা

সংবাদ ভাস্কর ডিজিটাল ডেস্ক : টাকা ফেরত দেওয়ার টোপ দিয়ে এক সিভিক ভলেন্টিয়ার এবং তাঁর বন্ধুকে খুন করা হয় । এই ঘটনাকে ঘিরে রীতিমতো উত্তেজনা ছড়ায় দক্ষিণ ২৪ পরগনার মগরাহাটের মাগুরপুকুর এলাকায়। গতকাল নিহত ওই দুই যুবকের আত্মীয় এবং স্থানীয় বাসিন্দারা বিক্ষোভ দেখায় এলাকায়।

-Advertisement-

একটি গাড়িতে আগুন ধরিয়ে দেওয়া হয় বলেও জানা যায়। তবে রবিবার ওই ঘটনার পর থেকেই এলাকা একেবারেই থমথমে। শোকের ছায়া মগরাহাটের মাগুরপুকুর এলাকায়।
আমড়াতলাতে শোকস্তব্ধ মৃতের পরিবারের লোকেরা। সেখানে এখনও পর্যন্ত বিশাল পুলিশ বাহিনী মোতায়েন রয়েছে।

এই খুনের ঘটনায় যদিও ৬ জনকে আটক করা হয়েছে । তাদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। কিন্তু খুনের মূল অভিযুক্ত আলম মোল্লা এখনও পর্যন্ত অধরা। তাঁর গ্রেফতার এবং যথোপযুক্ত শাস্তির দাবিতে অনড় এলাকাবাসী। এমনকি স্থানীয়দের তরফ থেকে হুঁশিয়ারিও পাওয়া গিয়েছে যে যদি ২৪ ঘণ্টার মধ্যে আলমকে গ্রেফতার না করা হয় তাহলে তাঁরা বৃহত্তর আন্দোলনে নামবেন।

-Advertisement-


এছাড়াও এলাকাবাসীদের মধ্যে আরও এক আতঙ্কের বিষয় কাজ করছে । আলাম এর বিরুদ্ধে যারা বয়ান দিয়েছেন তাঁরা পরবর্তীকালে ওই অভিযুক্তের রোশের মুখে পড়তে পারেন বলে আশঙ্কা তাদের। স্থানীয় সূত্রের খবর, আলম মোল্লা একটি কোম্পানি চালান যা চিটফান্ড সংস্থা।

-Advertisement-

এলাকায় ওই সংস্থাটি গবাদি পশুর হাড় দিয়ে নানা জিনিসপত্র তৈরি করে। আর সেই সংস্থাতেই টাকার নিয়োগ করেছিলেন বরুণ চক্রবর্তী এবং মলয় মাখাল। বেশ কিছুদিন ধরেই আলমকে তাদের টাকা ফিরিয়ে দেওয়ার দাবি জানাচ্ছিল বরুণ এবং মলয়। শনিবার আলম তাদের টাকা ফিরিয়ে দেবে বলে তাঁর কারখানায় নিয়ে আসে ।


আর তারপর সেখানেই ওই দুজনকে গুলি করে কুপিয়ে খুন করা হয় । স্থানীয়রা ওই কারখানার বাইরে দুটি বাইক দেখতে পেয়ে কারখানার দরজা ভাঙ্গেন । আর তারপরেই দেখেন রক্তস্রোত বয়ে যাচ্ছে সেখানে। তড়িঘড়ি খবর দেওয়া হয় ডায়মন্ড হারবার থানার পুলিশকে ।

সেখানে এসে উপস্থিত হয় পুলিশ বাহিনী এবং ডায়মন্ড হারবারের এসডিপিও মিতুন দে। পরিস্থিতি অত্যন্ত উত্তপ্ত হয়ে পড়লে নিয়ন্ত্রণে আনেন তাঁরা। আশ্বাস দেন মূল অভিযুক্তকে শনাক্ত করা হয়েছে, খুব তাড়াতাড়িই তাকে গ্রেফতার করা হবে।

Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-