-Advertisement-

প্রসেনজিতের মেয়ের ভূমিকায় স্বপ্ন সত্যি দিতিপ্রিয়ার

বিনোদন

প্রিয়াঙ্কা আইচ ভৌমিক : বাবা-মেয়ের গল্প নিয়ে হাজির প্রসেনজিৎ-দিতিপ্রিয়া।ছবির নাম আয় খুকু আয়।ইতিমধ্যেই সামনে এসেছে এই ছবির টিজার। ছবির টিজার মুক্তি পাওয়ার পর থেকেই রীতিমতো শোরগোল পড়েছে দর্শকমহলে।

-Advertisement-


এক্কেবারে ছাপোষা, গ্রাম্য বাবা-মেয়ের গল্প দর্শকদের কাছে তুলে ধরতে চলেছেন পরিচালক সৌভিক কুন্ডু।যেখানে ছাপোষা, গ্রাম্য বাবার চরিত্রে দেখা মিলবে টলিউড ইন্ডাস্ট্রি অর্থাৎ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের।

অন্যদিকে তার মেয়ের চরিত্রে দেখা যাবে দিতিপ্রিয়া রায়কে। যিনি ছোটপর্দার রাণীমা হিসেবেই পরিচিত। তবে বড় পর্দায় পা রেখে প্রথমেই বাংলা ইন্ডাস্ট্রির সুপারস্টার প্রসেনজিতের মেয়ের ভূমিকায় অভিনয় করাটা স্বপ্নপূরণ হিসেবেই দেখছেন দিতিপ্রিয়া। উল্লেখ্য, এই ছবি প্রযোজনার দায়িত্বে রয়েছেন জিৎ।

-Advertisement-


জানা যাচ্ছে, সমাজের গঞ্জনা সহ্য করেও গ্রাম্য বাবা-মেয়ের এগিয়ে চলার গল্প বলবে। এই ছবিতে দিতিপ্রিয়া ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সাথে দেখা মিলবে সৃজিত ঘরণী রাফিয়াত রাশিদ মিথিলার।

-Advertisement-

উল্লেখ্য, এই ছবি ২৭ মে মুক্তি পেতে চলেছে বড়পর্দায়। এই ছবিতে সঙ্গীত পরিচালনা করেছেন রণজয় ভট্টাচার্য। দর্শকরাও রীতিমতো অপেক্ষায় রয়েছেন এই ছবির।

Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-