-Advertisement-

একটানা ১২ দিনের লড়াই শেষ ময়নাগুড়ি র নির্যাতিতা নাবালিকার

শিলিগুড়ি

সংবাদ ভাস্কর ডিজিটাল ডেস্ক : টানা বারো দিন লড়াই করার পর জীবন যুদ্ধে হেরে গেল ময়নাগুড়ির নির্যাতিতা নাবালিকা। সোমবার ভোরে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে মারা যায় সে। সেখানেই চিকিত্‍সা চলছিল তাঁর। গত ২৮ শে ফেব্রুয়ারি ওই নাবালিকার শ্লীলতাহানির চেষ্টা করে স্থানীয় দুষ্কৃতীরা।

-Advertisement-

তাতে আতঙ্কগ্রস্ত হয়ে থানায় অভিযোগ দায়ের করেছিল তার পরিবার। সেই অভিযোগের ভিত্তিতে ধরপাকড় হলেও এক অভিযুক্ত আদালত থেকে জামিন পেয়ে যায়।

তার পর গত ১৩ এপ্রিল তার বাড়িতে মুখে ঢাকা দিয়ে দুষ্কৃতিরা ফের চড়াও হয় বলে অভিযোগ। তারা হুমকি দেয় যে, থানায় অভিযোগ প্রত্যাহার করে নিতে হবে। তাতে আরও আতঙ্কগ্রস্ত হয়ে পড়ে মেয়েটি। গত ১৪ এপ্রিল সে গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করে।

-Advertisement-

তাকে জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে আসলে সেখান থেকে ওই দিনই তাকে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হয়েছিল। সেখানে টানা ১২ দিন মৃত্যুর সঙ্গে লড়াই করে সোমবার ভোরে হার মানে সে।

-Advertisement-

ময়নাগুড়িতে নাবালিকার উপর অত্যাচার কাণ্ডে চার জন অভিযুক্তকে অবশ্য পুলিশ ইতিমধ্যে গ্রেফতার করেছে। তবে মেয়ের মৃত্যুর পর তার বাবা এদিন কাঁদতে কাঁদতে বলেন, এই পুলিশে আমাদের আস্থা নেই।

আমার মেয়ের উপর অত্যাচারের সিবিআই তদন্ত চাই। দরকার হলে আমি আদালতে যাব। এর শেষ দেখে ছাড়ব।

Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-