পাইলটের তৎপরতায় অল্পের জন্য বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেল মুম্বাই থেকে দুর্গাপুরগামী বিমান অন্ডাল বিমান বন্দরে

দুর্গাপুর

-Advertisement-

সংবাদ ভাস্কর ডিজিটাল ডেস্ক : রবিবার সন্ধ্যায় মুম্বাই থেকে ১৮০ জন যাত্রী নিয়ে আসা একটি বিমান খারাপ আবহাওয়ার মধ্যে পড়ে , একই সাথে পাইলটের দক্ষতায় অল্পের জন্য বড়োসড়ো দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেল । ওই বিমানের যাত্রীদের থেকে জানা গেছে যে বিমানটি মুম্বাই থেকে দুর্গাপুরে আসছিল আনুমানিক ১৮০ জন যাত্রীকে নিয়ে।

এমনিতেই রবিবার সন্ধ্যে থেকেই দূর্গাপুর ও তার পারিপার্শ্বিক এলাকার আবহাওয়া খারাপ থাকার কারণে ওই বিমানটি অবতরণের আগে হাওয়ায় দুলতে থাকে । যার ফলে বিমানের ভেতরে থাকা বেশ কয়েকজন যাত্রী হঠাৎ বসার সিট থেকে পড়ে যায়। যার ফলে সেই সমস্ত যাত্রীদের কম বেশি আঘাত লাগে।

-Advertisement-

অবশ্য পাইলটের দক্ষতায় এদিন বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পায় মুম্বাই থেকে দুর্গাপুরগামী এই বিমানটি। দুর্গাপুর এর কাজী নজরুল ইসলাম বিমানবন্দরে ইতিপূর্বে কোনরূপ দুর্ঘটনা না হওয়ার দরুন স্বভাবতই বিমানের যাত্রীরা এদিনের এই ঘটনায় একপ্রকার হতচকিত হয়ে পড়ে।

-Advertisement-

এই ঘটনায় আহত যাত্রীদের উদ্ধার করে প্রথমে অন্ডালের একটি বেসরকারি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা করে যাদের আঘাত গুরুতর নয় সেই সমস্ত যাত্রীদের ছেড়ে দেওয়া হয়।

একইসাথে যে সমস্ত যাত্রীদের আঘাত গুরুতর তাদের দুর্গাপুরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসা হয়। এদিনের এই ঘটনায় স্থানীয় ওই এলাকায় একপ্রকার চাঞ্চল্যের বাতাবরণ সৃষ্টি হয়।

Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-