সম্পর্কে ফিরতে নারাজ, প্রাক্তন প্রেমিকার বাড়ির সামনে বোমাবাজি যুবকের, ৪ জন আহত

দুর্গাপুর

সংবাদ ভাস্কর ডিজিটাল ডেস্ক : ভাঙা সম্পর্ক জোড়া লাগানোর জন্য লাগাতার চাপ, হুমকি। শেষমেশ প্রাক্তন প্রেমিকার বাড়ির সামনে বোমাবাজির অভিযোগ উঠল পাণ্ডবেশ্বরে । অভিযুক্ত এলাকার বাসিন্দা এক যুবক। তিনি বোমা ছোড়েন বলে অভিযোগ।

-Advertisement-

তাতে চার জন আহত হয়েছেন বলে খবর মিলেছে। ঘটনার পর থেকেই ওই যুবক পলাতক বলে জানা গিয়েছে। তাঁর খোঁজে হন্যে হয়ে ঘুরছে পুলিশ।


পশ্চিম বর্ধমানের পাণ্ডবেশ্বর থানার অন্তর্গত জামুরিয়া ২ নম্বর ব্লতের ভুড়ি গ্রামের ডোম বাউরি পাড়ার ঘটনা। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শুক্রবার রাতে পুরনো সম্পর্ক নিয়ে কয়েক জনের সঙ্গে বিবাদ বাধলে অভিযুক্ত বোমা ছোড়েন। তাতে অল্প বিস্তর আহত হন চার জন।

-Advertisement-

তাঁদের তড়িঘড়ি বাহাদুরপুর উপ-স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। আহত হয়েছেন মানিক বাদ্যকর, তারক বাদ্যকর, হাদু এবং লক্ষ্মীকান্ত বাউরি।

-Advertisement-


স্থানীয়রা জানিয়েছেন, অভিযুক্তের নাম রাজীব বাউরি। পাড়ারই এক মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল তাঁর। কিন্তু এক বছর আগে সেই সম্পর্ক ভেঙে যায়। মেয়েটির পরিবারের অভিযোগ, সম্পর্ক ভেঙে যাওয়ার পরও লাগাতার তাঁদের মেয়ের উপর চাপসৃষ্টি করছিলেন রাজীব।

তাঁদের মেয়েকে রাজীব ভয়ও দেখাতেন বলে আগেই থানায় অভিযোগ জানায় ওই পরিবার। এমনকি সম্পর্ক না রাখলে মেয়েকে রাজীব প্রাণে মেরে ফেলার হুমকিও দেন বলে দাবি তাদের।
মেয়েটির পরিবার জানিয়েছে, দীর্ঘ দিন ধরে রাজীব তাদের মেয়েকে উত্যক্ত করছিলেন এবং প্রাণে মেরে ফেলার হুমকি দিচ্ছিলেন।

তা নিয়ে ঢের আগেই পাণ্ডবেশ্বর থানায় অভিযোগ জানিয়েছিলেন তাঁরা। কিন্তু পুলিশ এতদিনেও কোনও ব্যবস্থা নেয়নি বলে অভিযোগ পরিবারের। তার জেরেই রাজীব এত বড় ঘটনা ঘটানোর সাহস দেখান বলে দাবি তাঁদের। এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ। তবে অভিযুক্ত রাজীব এখনও অধরা।

Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-