পরের বছরেও আইপিএল এ মাহি শো, অবসরের জল্পনা উড়িয়া এমনটাই জানালো ধোনি

আইপিএল

সংবাদ ভাস্কর ডিজিটাল ডেস্ক : পরের বছরও IPL-এও মাহি-শো! অবসরের জল্পনা উড়িয়ে দিলেন ধোনি। রাজস্থানের বিরুদ্ধে টসে জিতে বললেন, ‘পরের বছর আরও শক্তিশালী হয়ে ফিরে আসার চেষ্টা করব’।

-Advertisement-

২০১৯ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন। বয়স এখন চল্লিশের কোঠায়। IPL ছাড়া আর কোনও টুর্নামেন্টে খেলেন না মহেন্দ্র সিং ধোনি। আর কতদিন? এবার কি ঘরোয়া ক্রিকেটেও বাইশ গজকে বিদায় জানানো উচিত ক্যাপ্টেন কুলের? ভবিষ্যৎ পরিকল্পনা খোলসা করলেন ধোনি নিজেই।

এবার চেন্নাইয়ে জার্সিতে নিজের ১৫ তম IPL-এ খেললেন ধোনি। নক আউটে উঠতে পারেনি তাঁর দল। এদিন রাজস্থানের বিরুদ্ধে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন CSK অধিনায়ক। আগামি বছরও কি চেন্নাইয়ের হয়ে খেলবেন? সঞ্চালক ইয়ান বিশপের প্রশ্নে উত্তরে ধোনি বলেন, ‘অবশ্যই। খুব সহজ ব্যাপার।

-Advertisement-

চেন্নাইয়ে না খেলে বিদায় জানানোটা অন্যায় হবে। মুম্বই এমন একটা জায়গা, যেখানে দল ও ব্যক্তিগতভাবে অনেক ভালোবাসা পেয়েছি। কিন্তু চেন্নাইয়ের সমর্থকদের জন্য সেটা খুব খারাপ হবে। আশা করি, পরের বছর বিভিন্ন মাঠে খেলা হবে। বিভিন্ন মাঠে, বিভন্ন শহরে গিয়ে সমর্থকদের ধন্যবাদ জানাতে পারব’।

-Advertisement-

সঙ্গে যোগ করেন, ‘তবে সেটাই আমার শেষ বছর কি না সেটা বড় প্রশ্ন। দু’বছর পর কী হবে তা এখনই বলা সম্ভব নয়। পরের বছর আরও শক্তিশালী হয়ে ফিরে আসার চেষ্টা করব’।

Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-