-Advertisement-

আমুলের কার্টুনে সৌমিত্র-স্বাতীলেখা জুটির ‘বেলাশুরু’

বিনোদন

প্রিয়াঙ্কা আইচ ভৌমিক : সত্যজিৎ রায়ের ‘ঘরে বাইরে’ ছবিতে প্রথমবার জুটি বেঁধেছিলেন সৌমিত্র চট্টোপাধ্যায় ও স্বাতীলেখা সেনগুপ্ত। ২০১৫ সালে ‘বেলাশেষে’ দিয়ে বহু বছর পর কামব্যাক করে এই জুটি। ‘বেলাশেষে’র মুক্তির সাত বছর পর মুক্তি পেয়েছে ‘বেলাশুরু’। এবার আমুলের কার্টুনে এই দুই প্রয়াত অভিনেতাকে সম্মান জানানো হল।

-Advertisement-

মুক্তির দিনই ৩৫ লক্ষ টাকার ব্যবসা করেছে সৌমিত্র চট্টোপাধ্যায় এবং স্বাতীলেখা সেনগুপ্ত অভিনীত ছবিটি। দুই প্রয়াত কিংবদন্তির স্মৃতিমাখা সিনেমাকে শ্রদ্ধা জানিয়েই কার্টুনটি তৈরি করা হয়েছে।আমুল ডট কুপের পক্ষ থেকে কার্টুনটি পোস্ট করা হয়েছে।

‘বেলাশুরু’তে অ্যালজাইমার্স রোগের শিকার হয়ে স্মৃতি হারান স্বাতীলেখার চরিত্র আরতি। অসুস্থ স্ত্রীর খেয়াল রাখেন বিশ্বনাথ ওরফে সৌমিত্র চট্টোপাধ্যায়। একটি দৃশ্যে পরমযত্নে আরতির চুল আঁচড়ে দিচ্ছেন বিশ্বনাথ। সেই দৃশ্যটিই কার্টুনের মাধ্যমে তুলে ধরে লেখা হয়েছে, “এই বেলা কখনওই শেষ হবে না।” টুইটারে আবার ছবির ক্যাপশনে লেখা হয়েছে, “সৌমিত্র চট্টোপাধ্যায় এবং স্বাতীলেখা সেনগুপ্ত জুটির কামব্যাক ছবি বেলাশুরু। ভারতীয় সিনেমায় এই প্রথমবার দুই মুখ্য চরিত্র আর বেঁচে নেই।”

-Advertisement-
Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-