-Advertisement-

কিশমিশ- এর সাফল্যের ২৫ দিন

বিনোদন

প্রিয়াঙ্কা আইচ ভৌমিক : সাফল্যের সঙ্গে ২৫ দিন বক্সঅফিসে জমিয়ে ব্যবসা করছে কিশমিশ। সাফল্যকে ভাগ করে নিতে গোটা টিম সেলিব্রেশনে মেতে উঠল। তারকাময় এই সেলিব্রেশনে অংশ নিল প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, শ্রাবন্তী সহ টলিউড ইন্ডাস্ট্রির চেনা মুখেরা।

-Advertisement-

টিনটিন -রোহিণীর মিষ্টি প্রেমের গল্প নিয়েই রাহুল মুখোপাধ্যায়ের ছবি ‘কিশমিশ’। মুখ্য চরিত্রে রয়েছেন দেব ও রুক্মিণী মৈত্র। এছাড়াও রয়েছেন একগুচ্ছ টলি তারকা। অভিনয় করছেন খরাজ মুখোপাধ্যায়, কমলেশ্বর মুখোপাধ্যায়, জুন মালিয়া, অঞ্জনা বসু, লিলি চক্রবর্তীর মতো শিল্পীরা।

-Advertisement-

দেব এন্টারটেইনমেন্টস ভেঞ্চারসের প্রযোজনায় এই ছবির সিনেমাটোগ্রাফি করেছেন মধুরা পালিত এবং সঙ্গীত পরিচালনা করেছেন নীল চট্টোপাধ্যায়। কিশমিশ’ ছবিতে তিনটি লুকে দেখা যায় সুপারস্টার দেবকে। স্কুল , কলেজের পর একজন কমিক বুক আর্টিস্ট হয়ে ওঠে সে। আর চরিত্রের স্বার্থে অল্প দিনেই দেবকে ঝরাতে হয়েছে অনেকটা ওজন।

-Advertisement-

যা দেখে মুগ্ধ হয়েছেন দেব অনুগামীরা।প্রসঙ্গত, দেব-রুক্মিণী একসঙ্গে কাজ করেছেন একাধিক ছবিতে। তাঁদের ‘চ্যাম্প’, ‘ককপিট’, ‘কবীর’, ‘কিডন্যাপ’, ‘পাসওয়ার্ড’- র মতো ছবিগুলি বক্স অফিসে যথেষ্ট হিট। ‘কিশমিশ’ ছবিতে ষষ্ঠতম বার জুটিতে কাজ করলেন দেব-রুক্মিণী। যা আরও একবার মন কাড়লো দর্শকদের।

Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-