-Advertisement-

কর্ডেলিয়া ক্রুজ কাণ্ডে ক্লিনচিট পেলেন শাহরুখ পুত্র আরিয়ান

বিনোদন

সংবাদ ভাস্কর ডিজিটাল ডেস্ক : মুম্বই মাদক মামলায় ক্লিনচিট পেলেন শাহরুখ পুত্র আরিয়ান খান। তাঁর কাছ থেকে কোনও মাদক মেলেনি বলে উল্লেখ নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর চার্জশিটে।

-Advertisement-

কর্ডেলিয়া ক্রুজ মাদক মামলায় শাহরুখ খানের ছেলে আরিয়ান খান পেলেন ক্লিনচিট । এনসিবি-র চার্জশিটে উল্লেখ করা হয়েছে যে কোনও মাদক মেলেনি আরিয়ানের কাছ থেকে। আরিয়ান খান সহ আরও ৬ জনের নাম নেই চার্জশিটে। শুক্রবার এনডিপিএস আদালতে আরিয়ান খানের বিরুদ্ধে চার্জশিট পেশ করে এনসিবি আধিকারিকেরা। দাখিল করা অভিযোগপত্রে আরিয়ান খানের নাম ছিল না। আরিয়ানের বিরুদ্ধে মাদক মামলায় কোনো প্রমাণ পাওয়া যায়নি।৬ হাজার পাতার এই চার্জশিট নথিভুক্ত করার পর পেশ করা হয় আদালতে। তবে এই মামলায় মুনমুন ধামেচা এবং আরবাজ মার্চেন্ট চার্ট শীটে ক্লিন চিট পাননি।

দুজনকেই মাদক মামলার আসামি হিসেবে উল্লেখ করা হয়েছে। ৬ জনের বিরুদ্ধে কোনো প্রমাণ পাওয়া যায়নি। যাদের বিরুদ্ধে প্রমাণ পাওয়া যায়নি, তাদের মধ্যে আরিয়ান খান ছাড়াও রয়েছেন সাহু, আনন্দ, সুনীল সেহ, অরোরা। এ কারণে তাদের সকলকে ক্লিনচিট দেওয়া হয়েছে। বাকি ১৪ জনের বিরুদ্ধে ক্রুজ মাদকের মামলা দায়ের করা হয়েছে। এরা ক্লিন চিট পাননি।

-Advertisement-


প্রসঙ্গত গত ২৮ অক্টোবর জামিন পান শাহরুখ পুত্র। বম্বে হাইকোর্টের নির্দেশে ৩০ অক্টোবর ছাড়া পান আরিয়ান।গত বছর ৩ অক্টোবর মুম্বইয়ের এক বিলাসবহুল প্রমোদতরী থেকে গ্রেফতার হন শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান। মাদক কাণ্ডে নাম জড়ায় তাঁর। ২০ দিনেরও বেশি সময় জেলে কাটানোর পর মুক্তি পেয়েছিলেন আরিয়ান। তদন্তে গঠন করা হয় নার্কোটিকস কন্ট্রোল ব্যুরোর স্পেশাল ইনভেস্টিগেশন টিম।

-Advertisement-
Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-