-Advertisement-

‘পৃথ্বীরাজ’ বিতর্কে মুখ খুললেন অক্ষয়

বিনোদন

প্রিয়াঙ্কা আইচ ভৌমিক : ফের করণি সেনার রোষে বলিউড, হুমকির জেরে আবারও বদলাতে হয়েছে ছবির নাম। অভিনেতা অক্ষয় কুমারের আগামী ছবি ‘পৃথ্বীরাজ’ এর নাম পাল্টে রাখা হয়েছে ‘সম্রাট পৃথ্বীরাজ’। অক্ষয় বললেন কোনরকম অসম্মান করার জন্য নয় বরং গোটা টিম সম্রাট পৃথ্বীরাজ কে সম্মান জানিয়ে ছবিটি তৈরিতে পরিশ্রম করেছে দিনরাত।

-Advertisement-


প্রসঙ্গত, ছবি ঘিরে চর্চা শুরু হতেই আপত্তি তুলেছিল করণি সেনা। নামকরণ বদলাতে হবে এই দাবি নিয়ে জনস্বার্থ মামলা দায়ের করেছিল তারা। ছবির নাম না বদলালে মুক্তিতে নিষেধাজ্ঞা জারি করার আবেদন জানানো হয়েছিল করণি সেনার তরফে। সেই রোষের মুখে পড়েই প্রযোজক ও পরিচালক মিলে বদলে দিলেন ছবির নাম।

অক্ষয়ের এই
সূত্রের খবর, করণি সেনার মুল অভিযোগ, অক্ষয় কুমারের ছবিতে হিন্দু সম্রাট পৃথ্বীরাজের চরিত্রকে ভুল ভাবে ফুটিয়ে তোলা হয়েছে। ছবিতে ইতিহাসের ভুল ব্যাখ্যাও রয়েছে। করণি সেনার দাবিই মেনে নিয়ে শুক্রবার ছবির নাম বদলে দিয়েছে প্রযোজনা সংস্থা। যশরাজ ফিল্মসের তরফে চিঠি দিয়ে করণি সেনাকে জানানো হয়েছে, তাদের আপত্তি মেনে ছবির নাম বদলে দেওয়া হল।

-Advertisement-


উল্লেখ্য, অতীতে করণি সেনার দাপটেই সঞ্জয়লীলা বনশালির ছবির নাম ‘পদ্মাবতী’ থেকে ‘পদ্মাবত’ করা হয়েছিল। দীপিকা পাড়ুকোনের শুটিং চলাকালীন ফ্লোরে ঢুকেও জিনিসপত্র ভাঙচুর করে তাণ্ডব করেছিল তারা। শুধুমাত্র ছবির নামকরণ নয়, কয়েকটি দৃশ্য বদলাতে হয়ছিল তাদের চাপে।

-Advertisement-
Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-