-Advertisement-

অনন্যা পান্ডের সাথে নাচলেন বিজয়

বিনোদন

প্রিয়াঙ্কা আইচ ভৌমিক : অনন্যা পান্ডের সঙ্গে নাচলেন বিজয় নাচ পাঞ্জাবন গানের তালে পা মেলাচ্ছেন বিজয় -অনন্যা। সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি সামনে আসতেই ভাইরাল নিমিষে। আসলে খুব শীঘ্রই লাইগার’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হতে চলেছে দক্ষিণী সুপারস্টার বিজয় দেবরকোন্ডার। এই ছবিতে তাঁর সঙ্গে জুটি বাঁধছেন বলিউড অভিনেত্রী অনন্যা পান্ডে।

-Advertisement-

সেই সূত্রেই শুটিংয়ের ফাঁকে ঘনিষ্ঠ করণ জোহরের প্রযোজনায় ছবি যুগ যুগ জিও র এই নাচ পাঞ্জাবন গানের প্রচারের জন্যই এই পদক্ষেপ বলছে সমালোচকরা। স্পোর্টস অ্যাকশন ঘরানার এই ছবিতে বিজয় কে একজন মিক্সড মার্শাল আর্ট ফাইটারের ভূমিকায় দেখা যাবে। সেজন্য তিনি কঠোর পরিশ্রম করে চলেছেন।

এছাড়াও থাকছেন রাম্যা কৃষ্ণন, রণিত রয়-র মতো তারকারা। একটা ফ্ল্যাশব্যাক সিনে বিজয়ের বাবা-র চরিত্রে দেখা মিলবে সুনীল শেট্টিরও।ছবিটি পরিচালনা করছেন পুরী জগন্নাথ। ছবির যৌথ প্রযোজনায় রয়েছে ধর্মা প্রোডাকশন।

-Advertisement-

একইসঙ্গে হিন্দি ও তেলেগু ভাষায় শ্যুট হবে এই ছবি। পরে তা তামিল, কানাড়া, মালায়ালাম ভাষায় ডাবিং করা হবে। অর্থাৎ বিগ বাজেটের বহুভাষী ছবি হতে চলেছে ‘লিগার’। বড় চমক অপেক্ষা করছে দর্শকদের জন্য। আপাতত ২০২৩ সালে কথা রয়ছে ছবি মুক্তির!

-Advertisement-
Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-