-Advertisement-

ব্যাংক থেকে টাকা তুলতে গিয়ে হতবাক যুবক , একাউন্টে রয়েছে কোটি কোটি টাকা

পশ্চিমবঙ্গ

সংবাদ ভাস্কর ডিজিটাল ডেস্ক : ব্যাংক থেকে টাকা তুলতে গিয়েই অ্যাকাউন্টের টাকা দেখে চক্ষু চড়কগাছ! দেখা যায় কয়েক কোটি টাকা রয়েছে অ্যাকাউন্টে। ঘটনার জেরে চাঞ্চল্য গোটা এলাকায়। এমনই চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে, উত্তর ২৪ পরগনার হাবড়া থানার বাউগাছি নাংলা পাড়া এলাকায়।

-Advertisement-


এলাকার স্থানীয় যুবক সুদীপ্ত হাজরা। পেশায় দিনমজুরের কাজ করে সে। এই দিনমজুরের কাজ করেই কোন রকম সংসার চালায় সুদীপ্ত। জানাযায়, স্থানীয় এক গ্রাহক সেবা কেন্দ্রে অ্যাকাউন্ট রয়েছে তার। এদিন সেই অ্যাকাউন্ট থেকেই টাকা তুলতে গিয়ে এমন ঘটনা ঘটে।

শেষমেশ আতঙ্কিত হয়ে হাবড়া থানার দ্বারস্থ হয় ওই যুবক। বর্তমানে ইতিমধ্যেই ব্যাংকের অ্যাকাউন্টটি ব্লক করা হয়েছে বলে জানা যায়।
এ প্রসঙ্গে সুদীপ্তর পরিবার জানায়, সুদীপ্ত দীর্ঘদিন মহারাষ্ট্রের কর্মরত ছিলেন।

-Advertisement-

এরপর তাঁর মা মারা যাওয়ায় গ্রামে ফিরে আসেন সে। কোনরকম পাইপলাইনে কাজ ও দিনমজুরি করে সংসার চালায় সে। তবে এ বিষয়ে প্রশাসনের কাছে দ্বারস্থ হতে সুদীপ্ত জানায়,’ আমার এ টাকা চাইনা । আমার নিজের ব্যাংকের একাউন্ট দ্রুত সচল করে দিন। আমার যা জমানো পয়সা ছিল সেগুলো যাতে আমি তুলতে পারি সেই ব্যবস্থা করুন।’
এমন চাঞ্চল্যকর ঘটনার জেরে রীতিমতো শোরগোল পড়ে যায় গোটা এলাকায়। তবে ঠিক কোথা থেকে এলো এতগুলো টাকা? তা নিয়ে ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে হাবরা থানার পুলিশ।

-Advertisement-
Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-