-Advertisement-

K K ছিলেন নিজের ছোট ভাইয়ের মতন , এমনটাই টুইটে জানিয়েছেন বিশাল ভরদ্বাজ

বিনোদন

পার্থ মুখার্জি , সংবাদ ভাস্কর বিনোদন ডেস্ক : প্রয়াত বিখ্যাত বলিউড সঙ্গীত শিল্পী K K , গত মঙ্গলবার কলকাতার নজরুল মঞ্চে সঙ্গীতানুষ্ঠান চলার সময় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন বলিউড সংগীতশিল্পী K K ওরফে কৃষ্ণকুমার কুন্নথ। তড়িঘড়ি তাকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

-Advertisement-

ঠিক তার পর থেকেই ভারতীয় সংগীত জগতে নেমে আসে এক গভীর শোকের ছায়া। আর নেই K K , আর কখনো শোনা যাবে না তার অপূর্ব কন্ঠে গাওয়া গানগুলি। স্বভাবতই তার অনুগামী থেকে শুরু করে ভারতবর্ষের সঙ্গীত প্রিয় মানুষের কাছে নেমে আসে গভীর অন্ধকার।

শুধুমাত্র ভারতবর্ষেই নয় কৃষ্ণকুমার কূন্নথ ওরফে K K তার সংগীতের মাধ্যমে সারা বিশ্বের মানুষের মন জয় করেছিলেন সে বিষয়ে কোনরূপ সন্দেহের অবকাশ নেই। সঙ্গীতশিল্পী K K এর অকালপ্রয়াণে এমনই হাজারো স্মৃতি ভিড় করে এসেছে তাঁর অনুরাগী থেকে সহশিল্পী ও সহকর্মীদের মনের মাঝে। একসঙ্গে একই সিনেমায় প্রথম সাফল্য পেয়েছিলেন।

-Advertisement-

ফেলে আসা সেই সমস্ত দিনের স্মৃতি নিয়ে হাজির বিশাল ভরদ্বাজ। বিশাল জানিয়েছেন দিল্লি থেকে একই সাথে মুম্বই এর স্বপ্ন নগরীতে পাড়ি দিয়েছিলেন দু’জনে। তিনি এও জানিয়েছেন যে K K কে নিজের ছোট ভাইয়ের মতন দেখতেন। বিশাল ভরদ্বাজ তার টুইট বার্তায় এমনটাই মন্তব্য করেছেন।

-Advertisement-

মাচিশ সিনেমায় প্রথম দুজনা একসাথে কাজ করেছিলেন। গুলজার পরিচালিত এই সিনেমায় সঙ্গীত পরিচালনা করেছিলেন বিশাল ভরদ্বাজ। সালটা ছিল ১৯৯৬ , আর এই বছরেই সংগীতশিল্পী K K বিশাল ভরদ্বাজের পরিচালনাতেই গেয়েছিলেন সেই বিখ্যাত গান ” ছোড় আয়ে হাম ওহ গলিয়াঁ ” ।

যে গান মানুষের মনের মনিকোঠায় এক প্রকার জনপ্রিয়তার বীজ বপন করে ফেলেছিল সেই সময় থেকেই । ব্যাস তারপর থেকে আর ফিরে পেছনে তাকাতে হয়নি সংগীতশিল্পী কৃষ্ণকুমার কুন্নথ তথা K K কে। একের পর এক নজরকাড়া হিট গান সাধারণ মানুষের কাছে উপহার দিয়েছেন K K , K K ’র সঙ্গে কাটানো বহু মুহূর্ত, অজস্র স্মৃতির কথা ফিরে এসেছে বিশাল ভরদ্বাজের করা ট্যুইটে।

বিশাল ভরদ্বাজের পরিচালনায় এরপরেও বহু গান গিয়েছেন K K । সংগীতশিল্পী K K এর এইরূপ অকাল প্রয়াণে বর্তমানে বর্ণনাহীন ভাবে শোকোস্তব্ধ সারা দেশের সাধারণ মানুষ থেকে শুরু করে সঙ্গীতপ্রিয় মানুষ এমনকি সংগীতমহল।

Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-