-Advertisement-

দ্বিতীয় দিনেই ১০০কোটি, বক্স অফিসে ব্লকবাস্টার কমল হাসানের “বিক্রম”

বিনোদন

প্রিয়াঙ্কা আইচ ভৌমিক , সংবাদ ভাস্কর বিনোদন ডেস্ক : সম্প্রতি দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রির আরো একটি সিনেমা জমিয়ে ব্যবসা করছে বক্স অফিসে। বলছি কামাল হাসানের নতুন ছবির কথা। “ বিক্রম”, সিনেমায় অভিনয় করেছেন কমল হাসান। সিনেমার মাধ্যমে প্রায় চার বছর পর তিনি চলচ্চিত্রের জগতে ফিরে এলেন। এই সিনেমার পাশাপাশি অক্ষয় কুমার অভিনীত বহু প্রতীক্ষিত সিনেমা সম্রাট পৃথ্বীরাজ মুক্তি পেল, মুক্তি পেল মেজর।

-Advertisement-


এই সমস্ত সিনেমা গুলি কে ছাপিয়ে ব্লকবাস্টার হলো কমল হাসানের “বিক্রম”। মুক্তি পাওয়ার দ্বিতীয় দিনেই ব্যাবসা করলো সিনেমাটি ১০০কোটির। সিনেমাটিতে কমল হাসান একজন নাশকতা বাদের চরিত্রে অভিনয় করেছেন। এটি একটি অ্যাকশন থ্রিলার সিনেমা। এই সিনেমাটি এখনো পর্যন্ত যারা দেখেছেন সকলেই ইতিবাচক মন্তব্য করেছেন সিনেমা ঘিরে। অনেকেই সিনেমাটিকে ব্লকবাস্টার বলে বর্ণনা করেছেন।


অভিনেতার অভিনয়ের প্রশংসা করে একজন দর্শক লিখেছেন, বিক্রম সমস্ত ধরনের দর্শকদের কাছ থেকে ইতিবাচক পর্যালোচনা পাচ্ছে। অন্য এক দর্শক লিখেছেন, সব জায়গায় ব্লকবাস্টার সিনেমার রিভিউ ভীষণ ভালো। ছবির শেষ দৃশ্য দেখে নাকি করতালিতে ফেটে পড়েছে প্রেক্ষা ঘর। প্রায় প্রত্যেকেরই সিনেমাটিকে একটি ব্লকবাস্টার সিনেমা রূপে বর্ণনা করেছেন।

-Advertisement-


লোকেশ কানগরাজ পরিচালিত এই সিনেমাতে অভিনয় করেছেন কমল হাসান, বিজয় সেতুপতি, শিবানী নারায়ন, ফাহাদ ফাজিল। সিনেমাতে ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন সূর্য।

-Advertisement-
Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-