-Advertisement-

সাত পাকে বাঁধা পড়লেন নয়নতারা ও বিঘ্নেশ শিবন

বিনোদন

প্রিয়াঙ্কা আইচ ভৌমিকঃ পরিণতি পেল সাত বছরের প্রেম।নয়নতারা এবং ভিগনেশ শিবান বৃহস্পতিবার ৯ জুন মহাবালিপুরমে গাঁটছড়া বাঁধলেন।বিয়ের পর অনুষ্ঠানের ছবিগুলো সোশ্যাল মিডিয়ায় সামনে আসতেই রীতিমতো উৎসাহিত অনুরাগীরা।

-Advertisement-

মণিরত্নম, কেএস রবিকুমার, মোহন রাজা, উদয়নিধি স্টালিন, শালিনী অজিথ, নেলসন, অনিরুদ্ধ এবং আরও অনেকে নয়নতারা এবং ভিগনেস শিবানের বিয়েতে উপস্থিত ছিলেন।

Official Instagram Page: Vignesh Shivan

তামিল সিনেমার সেলিব্রিটি রাধিকা শরতকুমার, শরতকুমার, দিব্যা ধরশিনি, কার্তি, বিজয় সেতুপতি এবং বসন্ত রবি নবদম্পতি নয়নতারা এবং ভিগনেশ শিবানকে আশীর্বাদ করতে বিয়েতে উপস্থিত ছিলেন।অনুষ্ঠানে হাজির হয়েছিলেন শাহরুখ খানও।

-Advertisement-
Official Twitter Handle: Nayanthara

নয়নতারা দক্ষিণের শীর্ষস্থানীয় অভিনেত্রীদের মধ্যে একজন। অন্যদিকে ভিগনেশ শিবান একজন জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা এবং একজন গীতিকার। তারা একসঙ্গে রাউডি পিকচার্স নামে একটি প্রযোজনা সংস্থা চালু করেছেন। ২০১৫ সালে নানুম রাউডি ধানের শুটিংয়ের সময় দুজন একে অপরের প্রেমে পড়েন।

-Advertisement-

সাত বছর ধরে প্রেমের সম্পর্কের পরে, নয়নতারা এবং ভিগনেশ শিবান বিবাহের সিদ্ধান্ত নেন। শুধুমাত্র পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুদের সাথে অন্তরঙ্গ অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে সাড়লেন তারা।

Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-