-Advertisement-

কম্বোডিয়ার ফুটবল ফেডারেশনের কাছে নিঃশর্ত ক্ষমা চাইল ভারতীয় ফুটবল ফেডারেশন

খেলাধুলা

সংবাদ ভাস্কর ডিজিটাল ডেস্ক : কম্বোডিয়ার ফুটবলাররা কলকাতায় পৌঁছনোর পরেই হোটেলে নানা ধরনের অসুবিধার মুখোমুখি হন তাঁরা। হোটেলের কর্মীরা তাঁদের দেশের ফুটবলার ও সাপোর্ট স্টাফদের সঙ্গে সঠিক ব্যবহার করেননি এবং যা খাবার দেওয়া হয়েছিল তা পর্যাপ্ত নয় বলেও অভিযোগ কম্বোডিয়ার।

-Advertisement-

পরিস্থিতি আরও খারাপ হয় ম্যাচ শুরুর আগে কম্বোডিয়ার জাতীয় সঙ্গীত বাজাতে পাঁচ মিনিট দেরি হওয়ায়। ভারতের জাতীয় সঙ্গীত হয়ে গেলেও কম্বোডিয়ার জাতীয় সঙ্গীতের সময় কিছু যান্ত্রিক গোলোযোগ হয়।

এই সব কিছু নিয়ে রীতিমতো বিরক্ত কম্বোডিয়া ফুটবল ফেডারেশনের সভাপতি সাও সোখা। সূত্রের মাধ্যমে জানা যাচ্ছে, ম্যাচ শুরুর আগেই নাকি তিনি বলেন, এআইএফএফ এবং এএফসি তাদের খেলোয়াড়দের যথাযথ সুবিধা দিতে পারছে না। ভারতের বিরুদ্ধে ম্যাচ না খেলারও হুমকিও দেন বলে জানা যাচ্ছে।

-Advertisement-

এরপরই ‘অল ইন্ডিয়া ফুটবল ফেডারেশনে’র সেক্রেটারি জেনারেল অনিল কামাত ক্ষমা চেয়ে চিঠি পাঠান কম্বোডিয়া ফুটবল ফেডারেশনকে। তিনি লেখেন, ‘হোটেলে যে বিড়ম্বনার সম্মুখীন হতে হয়েছে খেলোয়াড়দের সেজন্য এবং জাতীয় সঙ্গীত চালাতে দেরি হওয়ার জন্য আমরা কম্বোডিয়া ফুটবল ফেডারেশন ও কম্বোডিয়ার পুরো দলের কাছে ক্ষমাপ্রার্থী। প্রযুক্তিগত ত্রুটির জন্যই এই ঘটনা ঘটেছে এবং ভবিষ্যতে এই ধরনের ঘটনা যাতে না ঘটে সেদিকে খেয়াল রাখা হবে।’

-Advertisement-
Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-