-Advertisement-

‘ ব্রম্ভাস্ত্র পার্ট ওয়ান শিবা ‘ এর ট্রেলারে অমিতাভের ফার্স্ট লুক প্রকাশ্যে

বিনোদন


প্রিয়াঙ্কা আইচ ভৌমিক, সংবাদ ভাস্কর বিনোদন ডেস্ক : ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান: শিবা’-এর ট্রেলার প্রকাশের আগেই নির্মাতারা অমিতাভ বচ্চনের ফার্স্ট লুক প্রকাশ করেছেন। পোস্টারে অমিতাভ বচ্চনকে সাদা দাড়ি ও চুলে দেখা যাচ্ছে। অভিনেতার মুখে দুটি ক্ষত রয়েছে, যেখান থেকে রক্ত বের হচ্ছে। হাতে ধরে রেখেছেন একটি বিশেষ তলোয়ার, নাম প্রভাস্ত্র।

-Advertisement-

এই অস্ত্র যেকোনো অন্ধকার ভেদ করতে পারে নিজের আলোতে। ছবিতে অমিতাভ বচ্চনের চরিত্রের নাম গুরু। আর এই অস্ত্র একমাত্র গুরুই চালাতে সক্ষম। রণবীর কাপুর, আলিয়া ভাটের লুক আগেই দেখে নিয়েছেন দর্শকরা। তাঁরা ছাড়াও ছবিতে অভিনয় করছেন অমিতাভ বচ্চন, নাগার্জুন, মৌনি রায় প্রমুখ।

অয়ন মুখোপাধ্যায় পরিচালিত বহু প্রতীক্ষিত ‘ব্রক্ষ্মাস্ত্র’ ছবির ট্রিলজি তৈরি হবে। ‘শিবা’ প্রথম ভাগ। আগামী ৯ সেপ্টেম্বর মুক্তি পাবে সিনেমা। হিন্দি ছাড়াও তালিম, তেলেগু, মালায়ালাম, কন্নড় ভাষাও মুক্তি পাবে রণবীর-আলিয়ার ছবি।

-Advertisement-

ডিম্পল কাপাডিয়াও রয়েছেন একটি গুরুত্বপূর্ণ চরিত্রে। বিজ্ঞানী ডা.রাহুল আগরওয়াল চরিত্রে ক্যামিও করবেন শাহরুখ খান। ছবির সঙ্গীতের দায়িত্ব নিয়েছেন প্রীতম। ১৫ জুন মুক্তি পাবে ছবির ট্রেলার।

-Advertisement-
Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-