-Advertisement-

তৃতীয় বিয়ে করলেন ব্রিটনি

বিনোদন

প্রিয়াঙ্কা আইচ ভৌমিক,সংবাদ ভাস্কর বিনোদন ডেস্ক : তৃতীয় বিয়ে করলেন ব্রিটনি সোশ্যাল মিডিয়ায় আবারও ট্রেন্ডিং বিতর্কিত পপ গায়িকা ব্রিটনি স্পিয়ার্স । কখনো ১২৮ কোটিতে নিজের আত্মজীবনীর স্বস্ত্ব বিক্রি করে, কখনো আবার নগ্ন ছবি পোস্ট করে শোরগোল ফেলেন ব্রিটনি। এবার তিনি চর্চিত হলেন তৃতীয় বিয়ে নিয়ে। ৪০ বছর বয়সী এই পপ তারকা বিয়ে করলেন দীর্ঘদিনের প্রেমিক ২৮ বছর বয়সী স্যাম আসগারির সঙ্গে।

-Advertisement-

বৃহস্পতিবার লস অ্যাঞ্জেলেসে এক অন্তরঙ্গ অনুষ্ঠানে গাঁটছড়া বাঁধেন এই দম্পতি। এর আগে গত বছরের নভেম্বরে সংসারে নতুন অতিথি আসার খবর দিয়েছিলেন ব্রিটনি স্পিয়ার্স। কিন্তু ৬ মাসের মাথায় ভগ্ন হৃদয়ে গর্ভপাতের দুঃসুংবাদ জানান জনপ্রিয় এই গায়িকা।

সন্তান হারানোর দুঃখ কাটিয়ে জীবন শুরু করলেন ব্রিটনি। ২০১৬ সালে একটি মিউজিক ভিডিওর সেটে স্যাম আজগারির সঙ্গে পরিচয় হয় ব্রিটনির। পরে সেই সম্পর্ক প্রণয়ের রূপ পায়। গত বছরের সেপ্টেম্বরে স্যাম আসগারির সঙ্গে আংটি বদল করেন তিনি। তখনই দুজন জানিয়েছিলেন, সন্তান নিতে চান তারা।

-Advertisement-

স্যাম আসগারি পেশায় একজন অভিনেতা ও ফিটনেস ট্রেইনার। তার জন্ম তেহরানে। কিন্তু ১২ বছর বয়সে যুক্তরাষ্ট্রে চলে আসেন তিনি। এর আগে দুইবার বিয়ে করেছেন ব্রিটনি স্পিয়ার্স। ২০০৪ সালে তার ছোটবেলার বন্ধু জ্যাসন আলেকজান্ডারকে বিয়ে করেন এই গায়িকা। কিন্তু এই বিয়ে বেশি দিন টেকেনি।

-Advertisement-

একই বছর নৃত্যশিল্পী কেভিন ফেডারলিনকে বিয়ে করেন ব্রিটনি। তাদের দুটি সন্তান রয়েছে। মায়ের তৃতীয় বিয়েতে আসতে না পারলেও শুভেচ্ছা জানিয়েছে তারা। ২০০৭ সালে ফেডারলিনর সঙ্গে বিচ্ছেদ হয় ব্রিটনির।

Share this page:

Leave a Reply

Your email address will not be published.

-Advertisement-